1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ

রেডক্রিসেন্টের উদ্বোগে অগ্নি নির্বাপক প্রদর্শন সম্পন্ন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১২৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রংগীখালী ০৭ নং ওয়ার্ডে বাংলাদেশ রেডক্রিসেন্টের উদ্বোগে অগ্নি নির্বাপক প্রদর্শনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২৫ অক্টোবর সকালে রংগীখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উক্ত অনুষ্ঠান আরম্ভ হয়। রেডক্রিসেন্ট টেকনাফ উপজেলার প্রকল্প কর্মকর্তা ইলিয়াস শাহ এর পরিচালনায় ও নুরুল আলম সৌদাগরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনজিও ভিটুআর প্রকল্পের প্রজেক্ট ম্যানাজার রেজাউল করিম।


বিশেষ অতিথির বক্তব্য রাখছেন, হ্নীলা ০৭নং ওয়ার্ডের মেম্বার জামাল হোছন, এনজিও ভিটুআর প্রকল্পের প্রজেক্ট অফিসার অবনিন্দ্র চন্দ্র কর্মকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দীন, হারুন মনছুর আলী সহ সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিসের কর্মকর্তা গণ।


পরে উপস্থিত সকল কে যেকোনো দুর্যোগকালীন সময়ে কিভাবে প্রাণে রক্ষা পাবে ও প্রতিবেশীদের সহযোগিতা করে উদ্ধার করবে এবং গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্র পাত হলে তা কেমন করে নিয়ন্ত্রণ করবে তাহা প্রদর্শন করা হয় ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর