1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ১৬ প্রার্থীর মনোনয়ন দাখিল নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পলকের শ্যালক সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব আটক ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপন করবেন ছাত্রলীগ সেন্টমার্টিনে বাংলাদেশ নৌবাহিনী জাহাজ সমুদ্র জয় এর মেডিক্যাল ক্যাম্পেইন ও পরিচ্ছন্নতা অভিযান সাংবাদিকে হামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতির বিরুদ্ধে মামলা

টেকনাফ হোয়াক্যংয়ে দুই লাখ ইয়াবা ফেলে পালালেন পাচারকারীরা |Teknaf 71

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১৫১ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক :

মোঃ আরাফাত সানী ::কক্সবাজার টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নে অভিযান চালিয়ে দুই লাখ পিস ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (২৬ অক্টোবর) সাড়ে বারোটার দিকে টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের নবাগত অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শেখ খালিদ মোহাম্মাদ ইফতেখার এর পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

এতে বলা হয়, টেকনাফ হোয়াইক্যং ইউপির আলমগীর প্রজেষ্ট দিয়ে ইয়াবার একটি বড় চালান মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার হবে এমন সংবাদের ভিত্তিতে বিজিবির সদস্যরা বর্ণিত স্থানের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন। কিছুক্ষণ পর ৩ জন চোরাকারবারি দু’টি বস্তা নিয়ে নাফ নদী পার হয়ে বাংলাদেশে প্রবেশ করতে দেখা মাত্রই চ্যালেঞ্জ করে বিজিবির সদস্যরা তাদের ধাওয়া করিলে। বিজিবি’র উপস্থিতি দেখতে পেয়ে বহনকৃত বস্তা ফেলে নাফ নদীতে সাঁতরিয়ে পালিয়ে যায়। পরে দু’টি বস্তা উদ্ধার করে তার ভেতর থেকে দুই লাখ পিস ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৬ কোটি টাকা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর