1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

রোহিঙ্গা ক্যাম্প হতে অস্ত্র উদ্ধার আটক দুই, অধরা অস্ত্রের যোগানদাতারা!

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ২৬৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফের হ্নীলা আলীখালী ২৫ নং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দুই ডাকাত কে আটক করেছে ১৬ এপিবিএন পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে একটি দেশীয় তৈরী অস্ত্র ও দুই টি তাজা কার্তুজ। আটকরা হলেন আব্দুল আমিন(২৬) ও মোহাম্মদ আয়াছ (২৯)। তারা রোহিঙ্গা ক্যাম্পের বাসীন্দ।

বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয় বলে শুক্রবার (৩১ডিসেম্বর) রাতেই নিশ্চিত করেছেন আলীখালী ১৬ এপিবিএন পুলিশ ক্যাম্প এর অপারেশ অফিসার (পুলিশ পরিদর্শক নিঃ ) সুখেন্দ্র সরকার।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার (৩০ডিসেম্বর) রাতে ক্যাম্প-২৫ ব্লক ডি/২৪ জামাই বাজারের উত্তর পার্শ্ব দুদু মিয়ার বাড়ির সামনে পাকা রাস্তার উপর ডাকাতি প্রস্তুুতির খবর পেয়ে অভিযান চালায় ১৬এপিবিএন। পুলিশের উপস্থিত আচকরতে পেরে ডাকাতেরা পালানোর চেষ্টা কালে তাদের আটক করা হয়। পরে তাদের তল্লাশি করে একটি অস্ত্র ও দুই টি তাজা কার্তুজ উদ্ধার করেন। আটক কৃতদের আইনি প্রক্রিয়ে শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।

স্থানিয় সচেতন মহলের দাবি, কিছু বড় বড় ইয়াবার গডপাদার আছে যাহারা এরকম রোহিঙ্গা ও স্থানিয় ছেলেদের হাতে অস্ত্র দিয়ে গ্রুপ করে নিজেদের নিরাপত্তা কর্মী বানিয়ে রেখেছেন। যাহার কারণ নিয়মিত ভয় ভীতি নিয়ে দিন কাটছে অনেক সাধারণ জনগণের । শুধু তা নয় এরকম অস্ত্রের গ্রুপ দিয়ে হত্যা,অপহরণ, ডাকাতি সহ নারী নির্যাতনের মত কাজও করেন কন্টাকে বলে জানিয়েছে নির্যাতীত পরিবার গুলো। অতি দ্রুত তাদের সনাক্ত করে আইনের আওতায় আনার দাবি গণ্যমান্য ব্যক্তিবর্গের ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর