1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

হ্নীলা লাইফ কেয়ার ডায়াগনস্টিক এন্ড ডক্টর চেম্বার উদ্বোধন।

  • আপডেট সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ২০৪ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

কক্সবাজার টেকনাফের হ্নীলা স্টেশনে হাসপাতাল সংলগ্ন রোড মোজাহের প্লাজার দ্বিতীয় তলায় লাইফ কেয়ার ডায়াগনস্টিক এন্ড ডক্টর চেম্বার উদ্বোধন করা হয়েছে। সমাজ সেবক ও লাইফ কেয়ার ডায়াগনস্টিক এন্ড ডক্টর চেম্বার এর ব্যবস্থাপনা পরিচালক জুবাইর ওসমনের পরিচালনায় ও মৌঃ আবুল হাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, হ্নীলা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব মুর্শেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হ্নীলা আলফালাহ একাডেমীর সভাপতি অধ্যাপক জহির আহাম্মদ, হ্নীলা জামেয়া দারুসুন্নাহ মাদ্রাসার পরিচালক আবছার উদ্দীন কাশেমী , মুফিজুল আলম সদস্য হ্নীলা বাজার কমিটি, হ্নীলা বাজার ব্যবসায়ি সমবায়সমিতি সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আব্বাস আলী, হ্নীলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি নুরুল হুসাইন আজাদ।
সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , ডাঃ আবদুল্লাহ মুহাম্মদ শাহেদ (এফসিপিএস) এবং সদ্য হার্ডের উপর ডি- কার্ড ডিগ্রি প্রাপ্ত ডাঃ হাফেজ মোহাম্মদ মুজিবুল হক।

কবির আমদ সিদ্দিকী, মৌলভী নুরুল আলম, মুহাম্মদ হাসান, রশিদ আহম্মদ, নুর মোহাম্মদ (নুরানী) হারুন রশিদ, একরামুল কবির, শাহ আলম, পুলক সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী গণ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
ডাঃ আলা উদ্দিন, এমবিবিএস, মুফিজুর রহমান ,ভি,ডি, নুরুল আজিম সোহেল, উত্তম কুমার ধর, চিকিৎসক ইউসুফ আলী ভূইয়া, হরিশংকর শর্মা, ওসমান সরওয়ার, নুর মোহাম্মদ নুরু, ছিদ্দিক আহমেদ, মুহাম্মদ হারুন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, লাইফ কেয়ার ডায়াগনস্টিক এন্ড ডক্টর চেম্বার টি যেন সকল মানুষের জন্য সেবার মনমানসিকতা নিয়ে রোগীদের চিকিৎসা করেন। আগামীতে আমরা প্রতিষ্ঠানের সফলতা কামনা করছি এ জন্য যাহাতে টেকনাফ উপজেলার সেরা ডায়াগনস্টিক সেন্টারে পরিনত হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর