1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে মেছো বাঘ উদ্ধার, বঙ্গবন্ধু সাফারি পার্কে হস্তান্তর আদালতের নিদের্শ অমান্য করে টেকনাফে রাখাইন সম্প্রদায়ের সম্পত্তি দখলে নিয়েছে ভূমিদস্যুরা টেকনাফে হোয়াক্যংয়ে অস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক টেকনাফের হ্নীলায় ৪০ হাজার ইয়াবাসহ আটক দুই টেকনাফ স্থল বন্দরের প্রহরী কুড়িয়ে পেল অর্ধ লাখ ইয়াবা ! টেকনাফ উপজেলার মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত নাফ নদী হতে আইসের বড় চালান উদ্ধার করেছে বিজিবি কোস্টগার্ডের ছেড়া দ্বীপে অভিযান মেশিনগান সহ বিপুল পরিমাণ ইয়াবা ও বুলেট জব্দ টেকনাফে জমি বিরোধের জেরে মহিলাদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা মাদকের প্রতিবাদ করায় কুপিয়ে হত্যার চেষ্টা

হ্নীলা রোজার ঘোনা স্কুলের এক শিক্ষক বার বার সি ইনএড / ডিপিএড ফাঁকি দেয়ার অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফ উপজেলার হ্নীলা রোঝার ঘোন সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ মাষ্টার আবু সিদ্দীকের বিরুদ্ধে বার বার সি ইনএড / ডিপিএড ফাঁকি দেয়ার অভিযোগ উঠেছে। স্থানিয়রা জানিয়েছেন, স্কুলের শিক্ষার্থীদের ভাল করে শিক্ষা দেয়ার জন্য শিক্ষা মন্ত্রণালয় হতে পিটিআই প্রশিক্ষনের ব্যবস্থার নিয়ম থালেও তা একেবারেই করেননি মোঃ আবু সিদ্দীক। শিক্ষা মন্ত্রণালয় হতে পিটিআই প্রশিক্ষনের বার বার পত্র আসলেও তা নাকি কোন অদৃশ্য শক্তির জোরে কেটে ফেলেন এরকম অভিযোগ অনেক আগে থেকেই রয়েছে । উক্ত প্রশিক্ষণ না নিয়ে তিনি যদি স্কুল শিক্ষার্থীদের পাঠদান করেন সেক্ষেত্রে কোমলমতি শিক্ষার্থীরা পরিপূর্ণ শিক্ষা হতে বঞ্চিত হবে বলে মনে করেন স্থানিয় সচেতন মহল। তাই তিনি যেন দ্রুত ঐ প্রশিক্ষন শেষ করে স্কুলে যোগ দেন তা তদারকি করতে সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান ।

এ বিষয়ে টেকনাফ উপজেলা শিক্ষা অফিসার এমদাদ হোসেন চৌধুরীর সাথে যোগাযোগ করলে তিনি জানান , আমি তাকে বারবার বলেছি প্রশিক্ষণে যাওয়ার জন্য এইবার যদি তিনি প্রশিক্ষণে না যায় তাহলে আমি অবশ্যই বিধি মতে ব্যবস্থা নেব ।

এ বিষয়ে মোঃ মাষ্টার আবু সিদ্দীক এর সাথে বার বার মোবাইলে (০১৮৫৭ ৩৯৪৫০৩) নাম্বারে সন্ধায় যোগাযোগ করার চেষ্টা করা হলে সংযোগ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর