1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

হ্নীলা রোজার ঘোনা স্কুলের এক শিক্ষক বার বার সি ইনএড / ডিপিএড ফাঁকি দেয়ার অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১৫৩ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফ উপজেলার হ্নীলা রোঝার ঘোন সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ মাষ্টার আবু সিদ্দীকের বিরুদ্ধে বার বার সি ইনএড / ডিপিএড ফাঁকি দেয়ার অভিযোগ উঠেছে। স্থানিয়রা জানিয়েছেন, স্কুলের শিক্ষার্থীদের ভাল করে শিক্ষা দেয়ার জন্য শিক্ষা মন্ত্রণালয় হতে পিটিআই প্রশিক্ষনের ব্যবস্থার নিয়ম থালেও তা একেবারেই করেননি মোঃ আবু সিদ্দীক। শিক্ষা মন্ত্রণালয় হতে পিটিআই প্রশিক্ষনের বার বার পত্র আসলেও তা নাকি কোন অদৃশ্য শক্তির জোরে কেটে ফেলেন এরকম অভিযোগ অনেক আগে থেকেই রয়েছে । উক্ত প্রশিক্ষণ না নিয়ে তিনি যদি স্কুল শিক্ষার্থীদের পাঠদান করেন সেক্ষেত্রে কোমলমতি শিক্ষার্থীরা পরিপূর্ণ শিক্ষা হতে বঞ্চিত হবে বলে মনে করেন স্থানিয় সচেতন মহল। তাই তিনি যেন দ্রুত ঐ প্রশিক্ষন শেষ করে স্কুলে যোগ দেন তা তদারকি করতে সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান ।

এ বিষয়ে টেকনাফ উপজেলা শিক্ষা অফিসার এমদাদ হোসেন চৌধুরীর সাথে যোগাযোগ করলে তিনি জানান , আমি তাকে বারবার বলেছি প্রশিক্ষণে যাওয়ার জন্য এইবার যদি তিনি প্রশিক্ষণে না যায় তাহলে আমি অবশ্যই বিধি মতে ব্যবস্থা নেব ।

এ বিষয়ে মোঃ মাষ্টার আবু সিদ্দীক এর সাথে বার বার মোবাইলে (০১৮৫৭ ৩৯৪৫০৩) নাম্বারে সন্ধায় যোগাযোগ করার চেষ্টা করা হলে সংযোগ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর