1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

টেকনাফ উপজেলা কৃষকলীগের সভাপতি জাহেদ হোসেন সম্রাট সম্পাদক আমান উল্লাহ

  • আপডেট সময় : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ১৬১ বার পড়া হয়েছে

সংবাদ বিঙপ্তি

বাংলাদেশ আওয়ামী কৃষকলীগ টেকনাফ উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।
সোমবার (১৪ মার্চ) সন্ধায় বাংলাদেশ কৃষকলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি আলহাজ্ব রশিদ আহাম্মদ ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর যৌথ স্বাক্ষরিত এক দলীয় পত্রে তাহা ঘোষণা করা হয়।


উক্ত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মরহুম আলহাজ্ব এইচ কে আনোয়ার সিআইপির সুযোগ্য সন্তান জাহেদ হোসেন সম্রাট ও হোয়াইক্যং ইউনিয়নের তরুন প্রজন্মের নেতা আমান উল্লাহ আমান কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

পাশাপাশি উক্ত কমিটি কে অতি শীঘ্রই টেকনাফ উপজেলা কমিটি পূর্ণাঙ্গ গঠন করার লক্ষ্যে তৃণমূল পর্যায়ে ত্যাগী নেতাকর্মীদের নাম নিয়ে জেলায় প্রেরণের নির্দেশ দেয়া হয়েছে বলে জানা গেছে ।


কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ সভাপতি পদে হোসেন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আবুল ফয়েজ ও মোহাম্মদ ইদ্রিস ।

সম্মেলন শেষে তৃণমূলের মতামত নিয়ে টেকনাফ উপজেলা কৃষক লীগের কমিটি ঘোষণা করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, কক্সবাজার জেলা কৃষকলীগের সভাপতি ও সম্পাদক সহ সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা কামনা করেছেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর