1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন জন্য প্রধান প্রধানমন্ত্রীর নিকট গৃহ দেওয়ায় আহ্বান জানিয়েছেন ইউসুফ মনু -টেকনাফ ৭১

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১৪৯ বার পড়া হয়েছে

আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন জন্য প্রধান
প্রধানমন্ত্রীর নিকট গৃহ দেওয়ায় আহ্বান জানিয়েছেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইউসুফ মনু।

মাননীয় প্রধান মন্ত্রী মহোদয় আসসালামুয়ালাইকুম,
টেকনাফ উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা
আকতার হোসেন হিরো বর্তমান টেকনাফ পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।একজন গৃহহীন হিসেবে তাকে একটি প্রধানমন্ত্রীর দেওয়া ঘর ও আবাসস্থল তৈরি করে দিলে বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ উপজেলা শাখা ও পৌর শাখা গর্ববোধ করবেন।

তৃনমূলের নেতা হিসাবে সাবেক ছাত্রলীগ নেতা হিসাবে তার জন্য একটি বাড়ী ণির্মান করে দেওয়া হউক।টেকনাফ পৌর আওয়ামীলীগের দাবী।আশাকরি মাননীয় প্রধানমন্ত্রী খালি হাতে ফেরাবেন না।

সাবেক ছাত্রলীগ নেতা আক্তার হোসেন হিরো কয়েকদিন আগে ব্রেন স্ট্রোকে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় বাসায় চিকিৎসা সেবা নিয়ে অবস্থান করছেন।

শুভেচ্ছান্তে,
মোহাম্মদ ইউসুফ মনু
সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ
টেকনাফ পৌর শাখা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর