1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

সন্ত্রাসী হেলালের হাতে অপহৃত ছেলেকে উদ্ধারে বিধবা মায়ের আকুতি;প্রশাসনের হস্তক্ষেপ চান এলাকাবাসী

  • আপডেট সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১৪৯ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদাতা

কক্সবাজারের টেকনাফে এক যুবক কে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করে নিয়ে গেছে বলে অভিযোগ ওঠেছে হেলাল নামে এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্ত হেলাল উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের বিজিবি চেকপোস্ট সংলগ্ন বালুখালী এলাকার বাসিন্দা মৃত আবুল কাশেমের পুত্র। হেলাল একজন বড় ইয়াবা ব্যবসায়ী বলে জানা গেছে । রয়েছে ইয়াবার মামলা,জি আর ৯২৭/২০১৯ । নারী নির্যাতন ৩৩/১৪ । এছাড়াও রয়েছে বিভিন্ন মামলা ও একাধিক অভিযোগ। কোনোভাবেই থামছেনা হেলালের পাশবিক নির্যাতন ও অপহরণ মাণিজ্য । হেলালের অত্যচারে অতিষ্ঠ ও আতংকে বসবাস করছে বলে স্থানীয়দের অভিযোগ ।সূত জানায়,গেল ১ এপ্রিল জামালকে অপহরণ করে হেলাল উদ্দিন। এরপর থেকে এখনো জামালের খোঁজ মেলেনি।
অপহৃত জামালের বিধবা মা বলেন, আমার ছেলেকে নাকি হেলাল উদ্দীন মালের বস্তা একটা দিছে (ইয়াবা বড়ি) ,আমার ছেলে খোলে দেখে যে ,ভিতরে ইয়াবা বড়ি। ইয়াবা দেখে ভয়ে বস্তাটা হেলাল কে দিয়ে দেয় । হেলাল বস্তাটি পালংখালী দিয়ে আসার জন্য জামাল কে বারবার অনুরোধ করে ,জামাল না করে দিলে হেলাল আমার ছেলে জামালকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায় ।অপহৃত জামালের মা আরো বলেন,হেলালের ইয়াবার বস্তা আমার ছেলে দেখে ফেলেছে বিধায় আমার ছেলেকে ইয়াবা কারবারী হেলাল অস্ত্রের মুখে তুলে নিয়ে গেছে । এখন আমাদেরকে হুমকির উপরে রাখছে । প্রশাসনের কাছে অভিযোগ করলে আমার ছেলেকে হত্যা করবে বলে সাফ জানিয়ে দেয় সন্ত্রাসী হেলাল ,যার ভয়ে এখন আমরা ঘর থেকে বের হতেই পারছি না । সে পথের মধ্যে তার লোকজন দিয়ে রাখছে ,আমাদের কোথাও যেতে দিচ্ছে না । ছেলেকে জীবিত ফেরত পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন অপহৃত জামালের মা ।
এদিকে ইয়াবা কারবারী হেলাল উদ্দীন ইতোপূর্বেও অনেক মানুষকে জিম্মি করে তুলে নিয়ে গিয়ে পুক্তিপণ আদায় করেছে বলে একাধিক অভিযোগ রয়েছে। ডাকাতির নেশা থেকে ইয়াবা ব্যবসায়ী বনে যায় হেলাল । ইয়াবার টাকা কমে গেলেই সাধারণ মানুষ কে জিম্মি করে টাকা আদায় করা এখন হেলালের পেশায়ে পরিণত হয়েছে । বালুখালী এলাকার শামশুল আলম জানান,কিছুদিন আগে হেলাল তাকে মাথায় পিস্তল ঠেকিয়ে জিম্মি করে জায়গা-জমিনের দলিল ও খালি স্ট্যাম্প নিয়ে তাকে ছেড়ে দেয়। শামশুশুল আলম প্রাণের ভয়ে খালি স্ট্যাম্প ও জমিনের দলিল দিতে বাধ্য হয়েছে বলে জানান । টেকনাফ মডেল থানায় হেলালের বিরুদ্ধে অভিযোগ করেছেন বলেও জানান ভুক্তভোগী শামশুল আলম । একই কায়দায় বালুখালী এলাকার জুয়েল নামে এক যুবক কে অপহরণ করে মুক্তিপণ আদায় করে । অপহরণ কারী হেলালের ভয়ে এখনো থানায় অভিযোগ করার সাহস পাচ্ছে না জুয়েলের পরিবার । এভাবেই এলাকার মানুষের উপর দিনেরপর দিন নির্যাতন চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ রয়েছে হেলালের বিরুদ্ধে । এই মাদক কারবারী হেলালের নির্যাতন থেকে সাধারণ মানুষকে রক্ষা করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা ।
এবিষয়ে জানতে হেলালের নাম্বারে একাধিক ফোন দিলে নাম্বার বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই যায়দ হাসান জানান অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর