1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

জাতীর পিতার আদর্শের সৈনিক আওয়ামী রাজনীতির বরপুত্র নুর হোসেন চেয়ারম্যান ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২৬৩ বার পড়া হয়েছে

মিজানুর রহমান, টেকনাফ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বাঙ্গালী জাতীর মহানায়ক,স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক,বিশ্বনেত্রী জননেত্রী শেখ হাসিনার একজন সাহসী কর্মী টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের আওয়ামী রাজনীতির বরপুত্র একজন নুর হোসেন চেয়ারম্যান।

তিনি ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির জন‍্য নিজের জীবনকে বিলিয়ে দিয়ে এতদঞ্চলে দলের নেতাকর্মীকে সু-সংঘঠিত করেছেন।বীর মুক্তিযোদ্ধা আমির হামজা পরিবারের উত্তসূরী সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগ এর আমরণ সভাপতি মরহুম জাহেদ হোসাইন এর ছোট ভাই টেকনাফ সরকারি কলেজ থেকে গড়ে ওঠা শিক্ষা শান্তি প্রগতির পতাকাবাহী বঙ্গবন্ধুর হাতে গড়া সংঘটন বাংলাদেশ ছাত্রলীগের একজন রাজপথ কাপানো ছাত্রনেতা।

জয়বাংলা জয় বঙ্গবন্ধু ধ্বনিতে মুখরীত ছাত্র রাজনীতি থেকে শুরু করে একটানা ১৫টি বছর যিনি টেকনাফ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন,তিনি নুর হোসেন চেয়ারম্যান।
তিনি বর্তমানে সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সাবরাং দারুলউলুম বড় মাদ্রাসার সভাপতি,সাবরাং উচ্চ বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির সভাপতি,দুই দুই বার সফল চেয়ারম্যান।
ষড়যন্ত্রকারীরা যাকে দিয়ে হত্যার মিশন শুরু করেছিল তৎকালীন ওসি প্রদীপের ক্ষমতাকালীন সময়ে।তখন থেকে এই নুর হোসেন চেয়ারম্যান হাজারো ষড়যন্ত্রের কঠিন প্রাচীর ছিন্ন করে নিজেকে আওয়ামীলীগ রাজনীতির জন‍্য বিলিয়ে দিয়ে এখনও রাজপথে টিকে রয়েছেন।

কখনও বৃষ্টিতে ভিজেছেন,তেজদীপ্ত আগুনে পুড়েছেন,নিজেকে কখনও ভেঙেছেন আবার কখনও গড়ে তুলেছেন শত বাধা বিপত্তি জয় করে।এক কথায় নিজের শৈশব,যৌবনের গুরুত্বপূর্ণ সময় ব‍্যায় করেছেন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন‍্য।
নুর হোসেন কখনও পরাজয় হয়নি বরং জয়লাভ করেছেন।
১৯৭১ সালের মহান মুক্তি যুদ্ধের সময় বীর মুক্তিযোদ্ধা আমির হামজা পরিবারের দুইটি বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছিল পাকিস্তানি হানাদার বাহিনী,সেই বীর পরিবারের সন্তান তিনি।ইতিহাস বিকৃত করে কেউ অতিতেও সফল হয়নি ভবিষ্যতেও হবেনা।কারণ ইতিহাস পর্যালোচনা করলে নকদর্পনে স্পষ্ট হয়ে উঠে আওয়ামীলীগের জন্য নুর হোসেন পরিবারের তাাগ।

নুর হোসেন চেয়ারম্যান বলেন,একাত্তরের রণাঙ্গন থেকে শুরু করে স্বাধীনতা ও পরবর্তীকালে আমার পরিবার আওয়ামীলীগের জন‍্য ত‍্যাগ স্বীকার করেছে কিন্তু আজ আমরা অবহেলিত,বঞ্চিত।

তিনি আরও বলেন,রাজনীতি করি দেশ মাতৃকার প্রেমে উদ্বুদ্ধ হয়ে গণমানুষের কল‍্যাণের জন‍্য তাই পাওয়া না পাওয়ার হিসাব আমি করিনা।আমি যতদিন বেচে থাকবো মানুষের জন‍্য এবং শেখ হাসিনার একজন কর্মী হয়ে কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর