1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

ঈদ ও রমজান উপলক্ষে বিশেষ ভিজিএফ চাল বিতরন করেছে চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী

  • আপডেট সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৪৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিশেষ ভিজিএফ চাল বিতরণ করেছেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরুণ জননেতা রাশেদ মাহমুদ আলী । সোমবার (২৫ এপ্রিল) সকালে হ্নীলা ইউনিয়ন পরিষদে উক্ত চাল বিতরন শুরু করেন।
এসময় উপস্থিত ছিলেন হ্নীলা ইউনিয়ন পরিষদের সচিব শেখ ফরিদুল আলম, ৩নং ওয়ার্ডের মেম্বার রফিকুল ইসলাম সহ অনেকেই।

চাল বিতরন কালে চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের জনগণ আমাকে সেবক হিসেবে অত্র পরিষদে বসিয়েছে। সে জন্য আমার উচিত প্রতিটি ঈদ ও বিশেষ দিনে সাধারণ মানুষের খবর নেওয়া। আমি জননেত্রী শেখ হাসিনার পক্ষ হতে তাদেরকে উক্ত বিশেষ ভিজিএফ চাল বিতরণ করছি । তবে ভবিষ্যতে আরও বিভিন্ন অনুদান আমার জনগণের জন্য অব্যাহত থাকবে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর