1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫

টেকনাফের হ্নীলায় কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে ভাই-বোনের উপর ইয়াবা কারবারীদের হামলা ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২৩৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,

ঈদের কেনাকাটা শেষে বোনকে নিয়ে বাড়ি ফেরার পথে জাফর আলম (৩৫) নামে এক যুবককে হামলা করেছে চিহ্নিত দুর্বৃত্তরা। তার পরিবারের অভিযোগ, হামলাকারিরা জাফরকে প্রশাসনের সোর্স মনে করে ভয়ে অস্ত্র ও লাটিসোটা নিয়ে এই হামলা চালিয়েছে।তারা ইয়াবা কারবারি, সন্ত্রাসী ও বহু মামলার আসামী।

সোমবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১০ টায় টেকনাফ উপজেলা হ্নীলা ষ্টেশন হতে মোটরসাইকেল নিয়ে ফুলের ডেইলের বাড়ি ফিরছিলেন তারা। পুরাতন বাজার হাই স্কুল গেইটের সামনে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা একই এলাকার মৃত আব্দুল করিমের ছেলে জয়নাল আবেদীন (৩৫), বেলাল উদ্দিন (৪২), হেলাল উদ্দিন (৪০) ও আবুল কাসেমের ছেলে সাইফুল ইসলাম ভুট্টোসহ ৫/৬ জন সন্ত্রাসী তাদের গতিরোধ করে। সাথে সাথে কিছু বুঝার আগেই জাফরকে বন্দুক ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। হামলায় তার ব্যবহ্নত মোটর সাইকেলও তছনছ হয়ে যায়। খবর পেয়ে এলাকার লোকজন এগিয়ে এসে জাফরকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সেখানে আহতের অবস্থা আশংকাজনক হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করে। হামলার শিকার জাফর আলম ফুলের ডেইল এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাফর বোনসহ শপিং করে মোটর সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে ধরে ফেলে ও এলোপাতারি মারতে থাকে। এসময় তার বোন এগিয়ে আসলে তাকেও মারধর করে রাস্তার খাদে ফেলে দেয়। তারা আরো জানান, হামলাকারীরা ফুলের ডেইলের চিহ্নিত ইয়াবা কারবারি। তারা ওসি প্রদীপের আমলে সোর্স হিসেবে কাজ করতো। তাদের বিরুদ্ধে মাদক, মারামারি ও ক্রসফায়ারসহ ১০/১১ টা করে মামলা রয়েছে। অনেকদিন যাবৎ এলাকা ছাড়া ছিল। বর্তমানে প্রশাসনের নিস্ক্রিয় অভিযানের ফলে তারা বাড়ি ফিরেছে।

আহত জাফর আলম বলেন, ‘হামলাকারী ইয়াবা সন্ত্রাসীরা অনেকদিন পলাতক ছিলেন। এখন এলাকায় এসে আমাকে সোর্স মনে করে হত্যা করার জন্য হামলা চালিয়েছে। তার কাছ থেকে মোবাইল, নগদ টাকা ও বোনের গলা থেকে একটি স্বর্ণের চেইন নিয়ে গেছে। এরিপোর্ট লেখাকালিন মামলার প্রস্তুতি চলছে জানা গেছে।

টেকনাফ মডেল থানার (ওসি) তদন্ত আব্দুল আলিম জানান, অভিযোগ হাতে পেলে তদন্ত পূর্বক হামলাকারিদের কারীদের চিহ্নত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর