1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

গভীর রাতে র‌্যাবের অভিযানে অপহৃত ভিকটিম উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৬৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফের বাহার ছড়া এলাকার নোয়াখালী পাড়া গহীন পাহাড়ে অভিযান চালিয়ে জনৈক শফিকুল আলম (৪২) কে জীবিত উদ্বার করেছে র‌্যাব-১৫ সিপিসি-১ টেকনাফ। তিনি গত ২৩ এপ্রিল ব্যবসার কাজে ঢাকা থেকে কক্সবাজার আসলে ওই দিন সকালে অপহরণকারী চক্রের সদস্যরা শফিকুল আলমকে কক্সবাজার বাস স্টেশন থেকে টেকনাফ বাহার ছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়ার গহীন পাহাড়ের চুড়ায় নিয়ে গিয়ে মারধর করে শারীরিক নির্যাতন করেন।
পরবর্তীতে ভিকটিমের পরিবারের নিকট ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করেন। টাকা দিতে দেরী হলে শফিক আলম কে পর্যায়ক্রমে অমানুষিক নির্যাতন করেন, দাবীকৃত মুক্তিপণের টাকা না দিলে মেরে লাশ ঘুম করে ফেলার হুমকি দেন পরিবারের স্বজনদের। উক্ত সংবাদের ভিত্তিতে টেকনাফ র‍্যাব-১৫ সিপিসি -০১নোয়াখালীপাড়ার মুড়াপাড়া গহীন পাহাড়ের চুড়ায় অভিযান পরিচালনা করে সোমবার ২৫ এপ্রিল ভিকটিম শফিকুল আলমকে উদ্ধার করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর