1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

টেকনাফ পৌরসভায় টমটম-রিক্সা সমিতির নামে চলছে চাঁদাবাজি ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৬৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,

টেকনাফ পৌর শহরে বিভিন্ন টমটম গাড়ি থেকে এক শ্রেনীর সুবিধা ভুগি লোকজন পৌর সভার নাম ভাঙ্গিয়ে প্রতিনিয়ত মোটা অংকের টাকা চাঁদা আদায় করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ অবৈধ কথিত চাঁদাবাজির রসিদের টুকেনে লেখা আছে যা টেকনাফ উপজেলা পৌর ব্যাটারী চালিত মিটি টম টম রিক্সা ও চালক সমবায় সমিতি লিঃ সংগঠন নামে চাঁদা আদায় করে চাঁদাবাজির চলছে। চাঁদাবাজি নিয়ে উভয়ের মধ্যে মারামারীর ঘটনাও হয়েছে প্রতিনিয়ত।টাকা না দিলে ড্রাইভারদেরকে শারীরিক ভাবে লাঞ্চিত এবং হয়রানি করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে টেকনাফ পৌরসভার প্যানেল (মেয়র- ২) হাফেজ এনামুল হাসান জানান, এই অবৈধ চাঁদাবাজি বিষয়ে আমরা কোন ধরনের অবগত নয়। এমনকি উক্ত চাঁদাবাজদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর