1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

টেকনাফ পৌর ছাত্রনেতা মেহেদী হাসান ইমনের ঈদ শুভেচ্ছা ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : সোমবার, ২ মে, ২০২২
  • ১৭৫ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি,

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম পক্ষ থেকে প্রিয় টেকনাফ পৌরবাসীকে সালাম ও শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রনেতা মেহেদী হাসান ইমন।

এ সময় এক ক্ষুদে বার্তায় তিনি বলেন, এই ঈদে দুর হয়ে যাক বৈষম্য, ঈদ বয়ে আসুক সবার জীবনে অনাবিল আনন্দে মেতে উঠুক সর্বস্তরের জনগণ। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর আমাদের মুসলিমদের মাঝে আসে এই বিশেষ খুশির দিন আসলো পবিত্র ঈদুল ফিতর। বিশেষ করে মাদক থেকে দূরে থাকি,পরিবার-পরিজন, পাড়া-মহল্লা নিয়ে সুষ্ঠু ও সুন্দরভাবে ঈদ উদযাপন করুন সেই প্রত্যাশা রইলো। এই ঈদ আপনার পরিবারে বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধি। ঈদ মোবারক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর