1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১

হ্নীলায় মার্কেট ভাংচুরের অভিযোগে থানায় অভিযোগ দায়ের বাদীকে প্রাণনাশের হুমকি

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ১৭৭ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফের হ্নীলাতে মার্কেট ভাংচুরের অভিযোগে ফুলের ডেইল ৩নং ওয়ার্ডের মৃত জাবেদ আলীর পুত্র মেহেদী হাসান (৪৫) টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে। গত বৃহস্পতিবার (২৮এপ্রিল) মার্কেট ভাংচুরের, মালামাল লুট ও বাদিকে প্রাণনাশের হুমকির কারণ দেখিয়ে উক্ত অভিযোগ দায়ের করেন।

থানায় করা অভিযোগ সূত্রে জানাগেছে, মৃত শামসুদ্দিন আহমদের পুত্র আবসার উদ্দিন আহমদ (৫৮) কায়সার উদ্দিন (৫৬) মৃত আবু বক্করের পুত্র হামিদ হোছন (৪৫) ও মৃত বজল আহমদের পুত্র মোঃ ইউসুফ (৫০)সর্ব সাং পুরান বাজার ৩/৪ জন অজ্ঞাত বিবাদীরা আমার সাথে দীর্ঘদিন যাবৎ আমার পরিচালিত একটি মার্কেট নিয়ে বিভিন্ন সময় বিরোধ সৃষ্টি করে আসছিল।

এতে আমি বিবাদীদের কে বাঁধা প্রদান করিলে বিবাদীরা আমার কোন কথা তোয়াক্কা করে না । তারই ধারাবাহিকতায় উপরোক্ত বিবাদীরা উক্ত ঘটনার জের ধরিয়া পরস্পর যোগসাজশে অজ্ঞাত বিবাদীদের কে সাথে নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সবজ্জিত হইয়া আমাকে মারার উদ্দেশ্যে বাড়িতে আসার সময় হ্নীল স্টেশনের আল-ফালাহ কেজি স্কুলের সামনে আমাকে একা দেখিতে পাইয়া ১ ও ২ নং বিবাদী কোন ওজর ছাড়া আমাকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি করিয়া নীলা ফুলা জখম করে এবং ৩ ও ৪ নং বিবাদীরা অজ্ঞাত বিবাদীদের সহায়তায় আমার বর্ণিত মার্কেটের দোকান গুলো ভাঙচুর করিয়া প্রায় ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করে। আমার মার্কেটের ভাড়াটিয়া মোহাম্মদ রফিকের দোকান হতে ৮০ হাজার টাকা লোড করে ও বিবাদীরা পরস্পর যোগসাজশে পরে আরো ১লাখ ৫০ হাজার টাকা ক্ষতি করিবে বলে হুমকি দেন। উক্ত ঘটনার বিষয়ে আমি টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করিলে বিবাদীরা আমি সহ আমার পরিবারের বিভিন্ন ক্ষতিসাধন করার হুমকি দেন। এমতাবস্থায় তাদের আইনের আওতায় আনা না হলে আরো আমাকে আরো বড় ধরনের ক্ষতি করার সম্ভাবনা রয়েছে বলে দাবি করেন বাদি মেহেদী হাসান। ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক অতি দ্রুত তাদের আইনের আওতায় আনতে টেকনাফ মডেল থানার হস্তক্ষেপ কামনা করেন বাদি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর