1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল

ঈদ আনন্দে মিলিত হল ২০০৬ ব্যাচ বন্ধু

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ১৬৮ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

বন্ধু কয়েকটি যুক্ত বর্ণের সমন্বয়ে একটি শব্দ। দেশের সর্ব উচ্চ ব্যক্তি আর সমাজের দিনমজুর সে যেই হোক বন্ধু কিন্তুু বন্ধুই, যে শব্দ কোন অহংকার, হিংসা বা ব্যক্তি বিশেষ পরিচয় বহন করে না। আর সেখানে যদি ঈদের মত উৎস মুখর দিন সকলে একত্রিত হয় তাহালে তো মজার বিষয় টা ভাষা দিয়ে বুঝা একদম সহজ । তেমনি অনুষ্ঠিত হয়ে গেল দাখিল বা এসএসসি ব্যাচ ২০০৬ সানের ঈদ শুভেচ্ছা ও আনন্দ মেলা।

বুধবার (৪মে) সকাল থেকে নানা আয়োজনের মধ্য দিয়ে টেকনাফ উপজেলার সর্ব উচ্চ দ্বীনি বিদ্যাপীঠ রংগীখালী ফাজিল ডিগ্রি মাদ্রাসায় হয় ২০০৬ সালে (জেনারেশন সিক্স) নামের সংগঠনের মিলন মেলা।

যেখানে, বিভিন্ন প্রতিষ্ঠানে যোগ দান করা (২০০৬ ব্যাচের) শিক্ষক , চাকরি জীবি, ব্যবসায়ি, সংবাদিক, ডাঃ, প্রশাসনিক কর্তা ও ইঞ্জিনিয়র সহ অনেকেই উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত সকল বন্ধু গণ অতীতের শিক্ষা জীবনের স্মৃতি চারণ করেন ও প্রিয় ক্যাম্পাস টির মনোরম পরিবেশ টা ঘুরে ঘুরে দেখেন, যেখানে শৈশবের হাজারো স্মৃতি জড়িত ছিল।

এ সময় উপস্থিত ছিলেন, শাহীন সরওয়ার, মোঃ ইব্রাহিম হায়দর, সরওয়ার ইবনে কামাল, সাংবাদিক নাছির উদ্দীন রাজ, মোঃ রিদুওয়ান, বেলাল উদ্দীন, জাকের হোছন, ইব্রাহিম খলিল, মোঃ জয়নাল, আতিক উল্লাহ কাউছার, মিজানুর রহমান,হাফেজ মোঃ আব্দুল্লাহ, তছলিম উদ্দীন, আব্দুর রাজ্জাক, আবু রাসেল, হেলাল উদ্দীন, আবুদ শুক্কুর, জাহাঙ্গীর আলম, মুস্তাফিজুর রহমান, আব্দুল গফুর।

এর আগে সকলের বন্ধু মরহুম মোহাম্মদ নুর এর কবর জিয়ারত করেন রংগীখালী করব স্থানে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর