1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টেকনাফে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তাহেরার ব্যাপক প্রচারণাও গনসংযোগ অব্যাহত দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু

প্রকাশিত মিথ্যা ভিডিও বক্তব্যের প্রতিবাদ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১৭৭ বার পড়া হয়েছে

বার্তা পরিবেশক,

গত (১৮ মে) বিভিন্ন অনলাইন নিউজ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘সেন্টমার্টিনে পাওয়ানা টাকা চাইতে গিয়ে হামলার শিকার এক মৌলভী’ শিরোনামে প্রকাশিত সংবাদের ভিডিও বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন সেন্টমার্টিনের মোঃ জিয়াউল হক জিয়া।

প্রতিবাদে তিনি জানিয়েছেন, ‘প্রকাশিত ভিডিও বক্তব্যতি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। এ সংবাদে আমি ও আমার পরিবারের সামাজিকভাবে সুনাম ক্ষুণ্ণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। যা শাক দিয়ে মাছ ঢাকা ছাড়া কিছুই নয়।

জিয়াউল হক জিয়ার দাবি, আমি মূলত তার কাছ থেকে একটা জমি ক্রয় করেছি, এবং তাকে সম্পূর্ণ টাকা দেওয়া হয়েছে। মাত্র দশ হাজার টাকা হয়তো পাবে তবে উক্ত ক্রয় কৃত আমার জমি সম্পন্ন বুঝিয়ে দেওয়ার জন্য বলা হলে। তিনি আমাকে বুঝিয়ে দিতে পারছিলেন না। শুরু মাত্র তা নিয়ে কথা কাটাকাটি হয়ে। এখনো কোন মারামারির ঘটনা ঘটে নি। তিনি যে চার-পাঁচ দিন হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন বলে যে মিথ্যা বক্তব্য দিয়েছেন তা দেখে আমি হতবাক। সেই ঘটনার হওয়ার তিন দিন পর সেন্টমার্টিন থেকে টেকনাফ জান। উত্তর সামান্য ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে এবং তাকে নানা ভাবে ইন্দন দিয়ে যাচ্ছে। সংবাদে প্রকাশিত তার বক্তব্য সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট উক্ত মিথ্যা বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি তার মিথ্যা বক্তব্যে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী,
মোঃ মোঃ জিয়াউল হক জিয়া।
সেন্টমার্টিন, টেকনাফ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর