1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

প্রথমে প্রেম পরে বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক এরপরে টাকা ও স্বর্ণ লোট থানায় অভিযোগ

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১২৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

টেকনাফের বাহার ছড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের হাজম পাড়ার আবুল কাশিমের পুত্র আকতার ফারুকের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক করে টাকা ও স্বর্ণ অলংকার হাতিয়ে নেওয়ার অভিযোগে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে উত্তর শীলখালীর মৃত নুরুল ইসলামের মেয়ে লাইলা বেগম। বৃহস্পতিবার বিকালে লাইলা বেগম স্ব শরীরে গিয়ে ওই অভিযোগ টি দায়ের করেন।

অভিযোগের বিবরণে বলা হয়েছে, গত প্রায় ৮ মাস পূর্বে ফারুকের সাথে লাইলা বেগমের মোবাইলে পরিচয়ের পরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একমাস অতিবাহিত হবার পরে ফরুক বিয়ের প্রলোভন দেখিয়ে আমাকে তাহার আত্নীয় স্বজনদের কাছ থেকে শুরু করে বিভিন্ন জায়গায় বেড়াতে নিয়ে যায় ও শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। শুধু তা নয় দুই জনের সম্পর্ক ঘাড় বা গভীর হলে বিশেষ প্রয়োজন দেখিয়ে একাধিক বার ভিন্ন ভিন্ন দাগে ২লাখ ৫০ হাজার টাকা, আমার ব্যবহারিত ৪ আনা ওজনের একটি স্বর্ণের আংটি হাতিয়ে নেয়। যাহার বাজার মূল্য ১৮ হাজার ৫শ টাকা। এমতা অবস্থায় আমি তাকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে ফরুক বিভিন্ন অযুহাতে কাল ক্ষেপন করিথে থাকে। এমন কি বিবাদী ফারুক আমাকে গত ১৫ মে বিকাল ৪টার দিকে আমাকে বিবাহ করিবে বলে ঘরথেকে বাহীর করে কক্সবাজার বাজার নিয়ে হোটেলে তুলে ইচ্ছে মত শারীরিক সম্পর্ক করে আমাকে সে খানে রেখে সে অন্যত্রে চলিয়া যায়। উক্ত ঘটানা টি দফায় দফায় এলাকার মেম্বার বা স্থানীয় গণ্য মান্য ব্যক্তিদের বুঝিয়ে বা নালিশ করেও কোন সুরহা না পাওয়ায় থানায় এসে অভিযোগ দায়ের করতে সময় ক্ষেপন হয়। আমি উক্ত ঘটনা সঠিক তদন্ত পূর্বক যথা যথ ব্যবস্থা নিতে আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আবেদন করছি।

এ বিষয়ে বিবাদী ফারুকের সাথে মোবাইলে লাইলা বেগম নামের এক মহিলা আপনার বিরুদ্ধে একটি থানায় অভিযোগ করেছে, সে আপনার কি হয় বলার সাথে সাথে তাকে চিনিনা এটি ভুল নাম্বার বলে মোবাইল কেটে দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর