1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

টেকনাফে ২ মরদেহ উদ্ধার করেছে পুলিশ, ঘাতক আটক

  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৪৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফে ২ মরদেহ উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। এদের মধ্য একজনের পরিচয় পাওয়া গেলেও অপর জনের পরিচয় কখনো মিলেনি।

সূত্রে জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যার দিকে নয়াপাড়া রোহিঙ্গা রেজিস্ট্রার ক্যাম্পের ডি ব্লগের ৭৪৩ শেড নং রুম নং ০৫ এর বাসীন্দ মোহাম্মদ তৈয়বের পুত্র নুর কামাল (২১) বিষ পান করে।
পরে অবস্থা বেগতিক হলে স্থানীয় মোচনী রোহিঙ্গা ক্যাম্পের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সেখান থেকে পুলিশ উদ্ধার করে তাকে থানায় নিয়ে আসেন।

অপর দিকে একই রাতে টেকনাফ কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে বাহার ছড়া ইউনিয়নের শিলখালীতে প্রাইভেট কারের ধাক্কায় এক ব্যক্তি ঘটনা স্থলে নিহত হয়। তাকেও পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে টেকনাফ মডেল থানায় নিয়ে আসেন। তবে এখনো নিহতের পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান, অজ্ঞাত লাশ টি কে নিহত কারী সে ঘাতক গাড়ি চালক কে গাড়ি সহ আটক করেছি। এবং রোহিঙ্গা ব্যক্তিকে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর