1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম :
৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১

টেকনাফে বিজিবির অভিযানে উদ্ধার হল সাড়ে ২৪ কোটি টাকার মাদক! দুই যুবক আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১৪৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

কক্সবাজার টেকনাফে বাংলাদেশ বর্ডার গার্ড (২ বিজিবি) ব্যাটালিয়ন সদস্যরা অভিযান চালিয়ে ১ লক্ষ পিস ইয়াবা ও ৪ কেজি ৩১৫ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস উদ্ধার করেছে। এ সময় হ্নীলা ইউপির ওয়াব্রাং এলাকার মৃত কাদের বকশের পুত্র আব্দুর রহমান (৩০) ও মৌলভী রাজারের আব্দুস সালামের পুত্র মোহাম্মদ নুর (২৫) আটক করে। যাহার আনুমানিক বাজার মূল্য সাড়ে ২৪কোটি টাকা

বৃহস্পতিবার (১৬জুন) সকালে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণ মাধ্যম পাঠানো এক সংবাদ বিঙপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

বিজিবি জানান, বুধবার রাতে (১৫ জুন) হ্নীলা বিওপির উত্তরে এমজি ব্যাংকার এলাকা হতে মাদকের একটি বড় চালান প্রবেশ করতে পারে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদর ও হ্নীলা বিওপির চোরাচালান প্রতিরোধ টহল দল তাৎক্ষণিক বর্নিত এলাকায় কৌশল গত অবস্থান করেন। নাফ নদী হতে শূন্য রেখা অতিক্রম করে ৫ জন ব্যক্তি প্রবেশ করতে দেখে বিজিবি তাদের চ্যালেঞ্জ করলে একটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যাওয়ার সময় তাদের পিছু ধাওয়াকরে চোরাকারবারিদের দুই জন কে আটক করতে সক্ষম হয়। পরে বস্তাটি তল্লাশি করে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেন। যাহার আনুমানিক মূল্য ৩ কোটি টাকা।

তিনি আরো জানান, ধৃত নুর মোহাম্মদের দেয়া তথ্য মতে বৃহস্পতিবার ভোরে টেকনাফ ব্যাটালিয়ন সদর হতে অধিনায়কের নেতৃন্তে একটি টহল টিম হ্নীলা বিওপির উত্তরে শশান ঘাট এলাকায় তল্লাশি অভিযান পরিচালনা করে বেড়ি বাঁধেরের পার্শ্বে একটি ছাপড়া ঘরে বিশেষ ভাবে লুকায়িত প্লাস্টিকের বস্তা উদ্ধার করে ২বিজিবি। পরে ওই তল্লাশি করে ৪কেজি ৩১৫ গ্রাম আইস উদ্ধার করা হয়। যাহার আনুমানিক বাজার মূল্য ২১ কোটি ৫৭ লাখ ৫০ হাজার টাকা।

আটক ব্যক্তিদের মাদক দ্রব্য সহ পরবর্তী আইনি
ব্যবস্থা গ্রহন করতে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর