1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

টেকনাফে মানবিক সহায়তা প্রকল্পের পরিচিতি সভা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১২১ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানি, টেকনাফ
কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে বেসরকারী দাতা সংস্থা অস্ট্রেলিয়ার এইড (ডিফার) সহযোগিতায় এ্যালায়েন্সন ফর কো-অপারেশন এন্ড লিগ্যাল এইড বাংলাদেশ (একলাব) এর বাস্তবায়নে উপজেলা পর্যায়ে স্থানীয় ও রোহিঙ্গা জনগোষ্ঠীর জন্য মানবিক সহায়তা প্রকল্পের পরিচিতি সভা বৃহস্পতিবার ১৬ জুন বিকেলে উপজেলা পরিষদ হল রুমে টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 
একলাব এর প্রজেক্ট কোডিনেটর নুরু আমল মিলন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরু। উপস্থিত অতিথিরা বক্তব্যে প্রকল্পের বাজেট সহ বিভিন্ন সমস্যা নিরসন ও সমাধান নিয়ে বিশদ আলোচনা করেন।
সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ শওকত হোসেন, সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এনজিও প্রতিনিধিসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় উপজেলা চেয়ারম্যান নুরুল আলম বলেন, সীমান্ত উপজেলা টেকনাফের মানুষ ২০১৭ সালে রোহিঙ্গা আসার পর থেকে আমরা ক্ষতিগ্রস্ত। রোহিঙ্গা এবং স্থানীয়দের জন্য কি রকম বরাদ্দ রয়েছে তা আমরা অবগত নয়। তিনি আরও বলেন, আমাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সংসিলিষ্ট সকল দপ্তরের অফিসার ও স্থানীয় চেয়ারম্যানের সাথে সমন্বয় করে আগামীর কর্ম পরিকল্পনা সহ কিশোর-কিশোরী ও যুবাদের মনোসামাজিক উন্নয়ন, সৃজনশীল বিকাশসহ সুস্থ ও সুন্দর সমাজ গঠনে ভূমিকা পালনের পাশাপাশি বিপদগামী কর্মকান্ড থেকে সরে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর