1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

কক্সবাজার জেলা নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতি টেকনাফ উপজেলা শাখার নবগঠিত কার্যনির্বাহী পরিষদের আলোচনা সভা সম্পন্ন ।

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার জেলা নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতি টেকনাফ উপজেলা শাখার নবগঠিত কার্যনির্বাহী পরিষদের আলোচনা সভা সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকালে সংগঠনটির হ্নীলাস্থ কার্যালয় উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সাংগঠনিক সম্পাদক জাহেদ হোছাইনের সঞ্চালনায় কমিটির নব নির্বাচিত সভাপতি নুর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান,সহ সভাপতি মোহাম্মদ আলা আমিন, যুগ্মসাধারণ সম্পাদক নবী হোছাইন, অর্থ সম্পাদক সরওয়ার কামাল, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাইল, ধর্ম ক্রীড়া সম্পাদক আব্দুর রহিম ।

এসময় উপস্থিত ছিলেন প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ আহাম্মদ, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আলম, দপ্তর সম্পাদক হোছাইন আহমদ, নির্বাহী সদস্য আব্দুল মালেক ও জাফর আলম।

সভায় বক্তারা বলেন , আমরা সকলে শ্রমিক সব সময় মালিকপক্ষরা আমাদেরকে কাজ করিয়ে পারিশ্রমিক দিতে চাইনা। সে অধিকার বাস্তবায়ন করতে আমরা অক্ষ বদ্ধ হয়েছি, কক্সবাজার জেলার নির্মাণ শ্রমিকদের সাথে। আমাদের কোন সদস্যকে যদি কেউ অন্যায় ভাবে কাজ করিয়ে টাকা না দেয় অথবা নির্যাতন করে তাহলে আমরা বসে থাকব না, অবশ্যই তা সমাধানের চেষ্টা করব । আর কাজে যাওয়ার সময় সকল সদস্যরা আমাদের সমিতির আইডি কার্ড সাথে রাখবেন। যদি কোন সামান্যতম নির্মান কাজ হয় তাহলে মালিকপক্ষের সাথে লিখিত আকারে চুক্তি করার জন্য অনুরোধ জানাচ্ছি। যদি তা না হয় তোমাদেরকে কেউ অন্যায় করলে আমরা প্রমান না থাকলে কিছুই করতে পারবোনা। আমরা সকলে এক একজন আরেকজনের ভাই হয়ে সংগঠনের শক্তিশালীর জন্য একতাবদ্ধ হয়ে কাজ করব ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর