1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

পেকুয়ায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে যুবক নিহত, আহত-১

  • আপডেট সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ২৭৭ বার পড়া হয়েছে

আমিনুল ইসলাম বাহার, পেকুয়া

কক্সবাজারের পেকুয়ায় বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে।আজ রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের শরৎ ঘোনা এলাকায় বজ্রপাতের এ ঘটনা ঘটে। এসময় মাছ ধরা অবস্থায় মোঃ হোসেনের ছেলে মোঃ রমজান আলী নিহত হয়।

একই সময়ে উপজেলার টৈটং ইউপির কাটা পাহাড় এলাকার জুনাইদুল ইসলামের স্ত্রী কলি আক্তার (২৫) গুরতর আহত হয়।

পরে স্থানীয়রা উদ্বার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয় চেয়ারম্যান ইউনুছ চৌধুরী একজন বজ্রপাতে নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মোঃ আলী শরৎঘোনাস্থ তার বাড়ি সংলগ্ন এলাকায় রকমারী জিনিসের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করে থাকে। আজ দুপুরে অন্যান্যদের মত তিনিও বিলে মাছ ধরতে যায়। ওই সময় বজ্রপাতে তিনি মারা যান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর