1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীসহ টেকনাফ উপজেলা প্রেসক্লাবে কোস্ট ফাউন্ডেশনের বই উপহার

  • আপডেট সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৩২৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

কক্সবাজারের টেকনাফে কর্মরত সাংবাদিকদের জন্য অসংখ্য বই উপহার দেওয়া হয়েছে। বুধবার (১৪ ডিসেম্বর) সকালে এনজিও সংস্থা কোস্ট ফাউন্ডেশনের পক্ষ হতে উক্ত বই উপহার সমগ্রী প্রদান করা হয়েছে।

যাতে রয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী, প্রমত চৌধুরীর গল্পসংগ্রহ , রবীন্দ্রনাথ ঠাকুরের শিক্ষা, শ্রেষ্ট ছোটগল্প, জাতীয় কবি নজরুল ইসলামের নির্বাচিত কিশোর-কবিতা , সৈয়দ মুজতবা আলীর দেশে-বিদেশে সহ অসংখ্য জ্ঞানী-গুণীদের লেখা সাহিত্য, উপন্যাস এবং সাংবাদিকতার নীতি-নৈতিকতা ও আইন বিষয়ে অসংখ্য বই।

এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী, সাধারণ সম্পাদক এইচ এম এরশাদ, ইউএনএইচসিআরের প্রতিনিধি মোস্তফা মোহাম্মদ সাজ্জাদ হোসেন, কোস্ট ফাউন্ডেশনের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম, জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক জাহেদ হোসাইন, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন রাজ, কোস্ট ফাউন্ডেশনের কমিনিক্যাশন অফিসার তানজির উদ্দীন রনি, সহ সভাপতি, মাহফুজুর রহমান, মোঃ শেখ রাসেল, সাংগঠনিক সম্পাদক জিয়াবুল হক জিয়া, যুগ্ম সম্পাদক আলমগীর আজিজ, অর্থ সম্পাদক ফরিদ বাবুল, খোরশেদ আলম,দপ্তর সম্পাদক জাহেদ হোসেন, নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম, সদস্য নুরুল আবছর, , জুবাইরুল ইসলাম জুয়েল, জসিম উদ্দীন ইমন।

জেলা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী বলেন, আমরা কোস্ট ফাউন্ডেশন কে ধন্যবাদ জানায়, কারণ বিজয়ের মাসে জাতির বিবেক সীমান্তের সাংবাদিকদের জন্য যে গুরুত্বপূর্ণ বই বা সাহিত্য গুলো উপহার দিয়েছেন, আমি আশা করি এ বই পড়ে সাংবাদিকেরা যেমন জ্ঞান অর্জন করবে, তেমনি জানতে পারবে সাংবাদিকতা ও রাষ্ট্রের আইন কানুনের বিষয়ে। যা তাদের লেখনীকে আরো ত্বরান্বিত করবে।

জেলার সাধারণ সম্পাদক এরশাদ বলেন, কক্সবাজার জেলার নয়টি উপজেলার মধ্যে টেকনাফ উপজেলা প্রেসক্লাবই একমাত্র মডেল উপজেলা প্রেসক্লাব। যেটা প্রতিষ্ঠালগ্ন থেকে এ পর্যন্ত স্বগৌরবে সাথে সুখ্যাতি ও সুনাম অর্জন করে আসছে। আমি টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদকসহ সকলের জন্য উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

কোস্ট ফাউন্ডেশনের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম বলেন, সাংবাদিকেরা জাতির বিবেক, তারাই পারে একমাত্র বস্তুুনিষ্ঠ সংবাদের মাধ্যমে দেশকে এগিয়ে নিতে। তাই তাদের জ্ঞানের চর্চা আরো বৃদ্ধি করবার জন্য আমরা এই বইগুলো উপহার দিয়েছি। পর্যাক্রমে আরো অসংখ্য আসবাবপত্র সহ অনেক কিছু দেয়া হবে সাংবাদিকদের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর