1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ আলম বাহাদুর হঠাৎ টেকনাফ উপজেলা প্রেসক্লাব পরিদর্শনে!

  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ২৯৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

টেকনাফ উপজেলা প্রেসক্লাবের কার্যালয় হঠাৎ পরিদর্শন করেছেন,বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ পৌর শাখার বিপ্লবী সাধারন সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের টেকনাফ উপজেলা সভাপতি মোঃ আলম বাহাদুর।

শনিবার (৭ জানুয়ারি) দুপুরে টেকনাফ উপজেলা প্রেসক্লাবে এসে পৌছলে তাঁদের ফুল দিয়ে স্বাগত ও শুভেচ্ছ জানান উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন সহ এক ঝাঁক তরুণ সাংবাদিক।

পরিদর্শন কালে মোহাম্মদ আলম বাহাদুর উপস্থিত সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময়ের পাশা পাশি তাঁদের খোজ খবর নেন ও প্রেসক্লাবের কার্যক্রম নিয়ে সন্তুুষ্টি প্রকাশ করেন।

পরে উপজেলা প্রেসক্লাবের কর্মকর্তাদের সাথে মতবিনিময় কালে মোঃ আলম বাহাদুর বলেন, উপজেলায় সরকারের দীর্ঘ মেয়াদ কালে যে উন্নয়নের কাজ করেছে তা প্রেসক্লাবের সাংবাদিকদের লিখনির মাধ্যমে জাতির কাছে তুলে ধরতে হবে।

তিনি আরো জানান, এলাকার সমস্যা ও সম্ভাবনাকে গুলো অনুসন্ধানি রিপোর্টের মধ্যে তুলে ধরে টেকনাফ কে আরো এগিয়ে নেওয়ার জন্য আপনাদের সহযোগিতার করতে হবে।

ভবিষ্যতে টেকনাফ উপজেলা প্রেসক্লাবের আসবাবপত্রসহ সার্বিক উন্নয়নে সব সময় সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন,টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক নজরুল ইসলাম খোকন, পৌর আওয়ামীলীগের নেতা ও বিশিষ্ট ঠিকাদার রেজাউল হাসান মাসুম,
উপজেলা প্রেসক্লাবের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ আলমগীর আজিজ, অর্থ সম্পাদক ফরিদ বাবুল, সদস্য নুরুল আবছার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর