1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফ পৌর আওয়ামী লীগের উদ্যোগে, ৭৫ তম আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন টেকনাফে পৌর আ. লীগের উদ্যোগে আ. লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত  মিয়ানমার চলছে তুমুল সংঘর্ষ বিমান হামলা, এপারের সীমান্ত জুড়ে আতঙ্ক টেকনাফে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পানিবন্দী মানুষের মাঝে চাল বিতরণ করলেন হ্নীলা ফুলের ডেইল ব্রাদার্স ইউনিটির ফুটবল ক্লাব ছুটি কমিয়ে ২৬ জুন খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান । সেন্টমার্টিন আক্রান্ত হলে আমরা ছেড়ে দেয়া হবে না: ওবায়দুল কাদের ফের সেন্টমার্টিন দ্বীপ থেকে ফেরার পথে মিয়ানমারের ছোঁড়া গুলি : যুবক গুলিবিদ্ধ দীর্ঘ দিন পর বিকল্প পথ দিয়ে, টেকনাফ-সেন্টমার্টিন নৌ-যান চলাচল শুরু আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বদির ভাই এজাজ

টেকনাফে ৯০ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক |Teknaf 71

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৬৪৩ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি, টেকনাফ প্রতিনিধি।

সীমান্ত শহর থানাধীন হ্নীলায় অভিযান পরিচালনা করে ৯০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন৷ রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

মঙ্গলবার (১০ জানুয়ারী) সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১৫ জানান, র‌্যাব-১৫ কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গত
সোমবার (৯ জানুয়ারী) বারোটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ লেদা রোহিঙ্গা ক্যাম্পের শামসুল আলম এর বসত ঘরের নিকট এক অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শামসুল আলমকে আটক করে। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক ব্যক্তির দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে ৯০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ লেদা ২৪ নং রোহিঙ্গা ক্যাম্পের ক্লক-১২ এর নুর আলম ছেলে শামসুল আলম (৩৪) কে আটক করা হয় এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর আগেই আরো তিনজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

র‌্যাব আরও জানান, ধৃত ব্যক্তি ও পলাতক আসামীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে জেলাসহ বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর