1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

হ্নীলায় বিএনপি – আওয়ামী লীগ ধাওয়া-পাল্টাধাওয়া সংঘর্ষে গাড়ি ভাংচুর আহত ২০/২১ জন

  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৭৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফে বিএনপি ও আওয়ামী লীগের মধ্যে কেন্দ্রীয় কর্মসূচি চলা কালে দুই দলের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছে। এ সময় দুই দলের নেতা কর্মীদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ায় অন্তত ২০/২১ জন আহত হয়েছে বলে জানাগেছে। পরে খবর পেয়ে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত নাসির উদ্দীন মজুমদারের নেতৃত্ব বিপুল সংখ্যক পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শনিবার (১১ফেব্রুয়ারি) বিকালে হ্নীলা স্টেশন চত্ত্বরে ওই সংঘর্ষ সৃষ্টি হয়।

জানা গেছে, হ্নীলা স্টেশনের দক্ষিণে এম সোলাইমান মার্কেটের সামনে হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে শান্তি সমাবেশ ও উত্তরে পালকি কাউন্টারের সামনে হ্নীলা বিএনপির উত্তর- দক্ষিণ শাখার
পৃথক ভাবে ইউন পদযাত্রা সভা চলছিল । হ্নীলা আওয়ামী লীগ সভা শেষে শান্তি মিছিল নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীর নেতৃত্বে স্টেশনের উত্তর দিক হতে মিছিল নিয়ে পূনরায় এম সোলাইমান মার্কেটের সামনে ফিরে যাওয়ার পথে সমাবেশ স্থল হতে তাৎক্ষণিক বিএনপির নেতা কর্মীরা আওয়ামী লীগের মিছিলটির আগে মিছিল বের করে দক্ষিণ দিকে যাওয়া পথে জটলা বাজলে দুই দলের নেতা কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দীর্ঘ দুই ঘন্টা ধরে জনজীবনে স্থবিরতা সৃষ্টির পাশাপাশি দোকান পাট ও টেকনাফ – কক্সবাজার যানচলাচল বন্ধ ছিল।

হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রাশেদ মাহমুদ আলী বলেন, আমরা সভা শেষে শান্তিপূর্ণ ভাবে মিছিল করে সম্পাপ্তির পথে আগে থেকে সংঘর্ষের জন্য প্রস্তুুতি থাকা বিএনপির নেতা কর্মীরা হঠাৎ আওয়ামী লীগের নেতা কর্মীদের উপর ইট পাটকেল নিক্ষেপ করে। যাহাতে আমার ২০/২১ জন নেতা কর্মী আহত হয়েছে এবং আমার গাড়িও ভাংচুর করেছে। আমি এ ঘটনা সংগঠিত কারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এডঃ হাসান সিদ্দিকী জানান, আমাদের সমাবেশে আওয়ামী লীগের নেতা কর্মীরা শান্তি মিছিল নামের আক্রমন করতে আসলে শুধু মাত্র বিএনপির নেতা কর্মীরা তাদের প্রতিহত করতে চেয়েছেন। তিনি আরো বলেন, এসময় তাদের আক্রমনে আমাদের প্রায় ১০/১২ জন কর্মী আহত হয়েছে।

সারাদেশে দ্রব্য মূল্যের উর্ধ্বগতি, বিএনপির নেতা কর্মীদের মিথ্যা মামলা, দলিয় প্রধান খালেদা জিয়ার মুক্তি সহ দশ দফা দাবিতে বিএনপি ইউনিয়ন পদযাত্রা কর্মসূচি পালন করে।

আর অপর দিকে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ জঙ্গিবাদ দমন, দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মাট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তি সমাবেশে পালন করেন হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর