1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফের শামলাপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ায় বাড়ির সকলে দুই সপ্তাহ ধরে অবরুদ্ধ! শিশুশ্রম ও বাল্যবিবাহ প্রতিরোধে স্থানীয় সরকার, ধর্মীয় ও শ্রমিক নেতাদের সাথে মতবিনিময় অপহরূত ছাত্রীর ১০দিনেও সন্ধান পায়নি পরিবার! থানায় মামলা, উদ্ধারে কাজ করছে পুলিশ টেকনাফে পুলিশি অভিযানে মিলল ১লক্ষ পিস ইয়াবা টমটম চালক আটক ভাষা শহীদদের প্রতি ফুলদিয়ে শ্রদ্ধা জানালেন টেকনাফ মডেল থানার পুলিশ মাতৃভাষা অর্জনে জীবন উৎসর্গকারী ভাষা সৈনিকদের প্রতি শ্রদ্ধা ও দোয়া জানালেন সাংবাদিক নাছির উদ্দীন রাজ টেকনাফে বিদ্যুতের গ্রিডের জন্য প্রস্তাবিত জমি থেকে মাটি কাটার দায়ে ২লক্ষ টাকা জরিমানা মাদক কারবারির বিরুদ্ধে দুদকের মামলা! ১০ কোটি টাকার মাদক সহ জাদিমুড়ার খায়রুল বশর আটক ইয়াবা ব্যবসায়িরা কিভাবে তালিকা থেকে বাদ যায়! প্রধানমন্ত্রীকে বলবো- শাহিন বদি

টেকনাফ পৌরসভার ২৫ জন মৎস্যজীবীদের নিয়ে দুই দিনব্যাপী মাছ সংরক্ষণের প্রশিক্ষণ শুরু

  • আপডেট সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৪২১ বার পড়া হয়েছে

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, টেকনাফ।

 

সামুদ্রিক নাফ নদীর জেলেদেরকে মাছের আহরণোত্তর পরিচর্যা ও সংরক্ষণ পদ্ধতি বিষয়ক ২ দিনের প্রশিক্ষণ শুরু হয়েছে। আজ বুধবার (১ মার্চ) সকালে টেকনাফ পৌরসভার জালিয়া পাড়া জেলেদের অফিসে ২ দিনের প্রশিক্ষণের মধ্যে আজ প্রথম দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

২০২২-২৩ অর্থবছরে সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিসারীজ প্রজেক্টের আওতায়, টেকনাফ উপজেলা মৎস্য কর্মকর্তা কার্যালয়ের অধীনে ২ দিনব্যাপী এই প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন, টেকনাফ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন।

এছাড়াও এ সময় আরও উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা শহিদুল আলম, মেরিন ফিশারীজ অফিসার দুলাল কান্তি দে, পৌর ০৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, মৎস্য অধিদপ্তরের টেকনিক্যাল অফিসার মোঃ মাসুদ রানাসহ দপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ।

টেকনাফ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন বলেন, এটি একটি গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ। এ প্রশিক্ষণ আপনাদের অনেক উপকারে আসবে। উল্লেখ্য যে, ২ দিনব্যাপী এ প্রশিক্ষণ আগামীকাল সম্পন্ন হবে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর