1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

সাবরাং কুরাবুইজ্জা পাড়া নতুন জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন ও শুভ উদ্বোধন

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ২২৩ বার পড়া হয়েছে

ইব্রাহীম মাহমুদ,টেকনাফ

টেকনাফের সাবরাং ইউনিয়ন ১নং ওয়ার্ড কুরাবুইজ্জা পাড়া নতুন জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করা হয়েছে।

১৭ মার্চ (শুক্রবার) জুমআর নামাযের পর
অত্র মসজিদের সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়ন ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সেলিম সিআইপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
টেকনাফ উপজেলা ওলামা পরিষদের সভাপতি ও নয়াপাড়া আল-জামেয়া আল-ফারুকীয়া মাদ্রাসার পরিচালক মাওলানা মাহবুবুর রহমান মোজাহেরী, অত্র এলাকার কৃতি সন্তান ও কক্সবাজার জেলা বিএনপির সদস্য রাশেদুল করিম মার্কিন,সাংবাদিক আব্দুর রহমান এম এ ও ইব্রাহীম মাহমুদ,
মাষ্টার আব্দুর রহিম, শফি আলম,নুরুল আলম, শামসুল আলম,জাফর আলম মুন্সী,আমান উল্লাহ,
জাতীয় পার্টির নেতা জসীম উদ্দিন, মোঃ ইসলাম, আব্দুল গফুর, রহমত উল্লাহ, যুব নেতা একরামুল হক,আয়ুব খাঁন, অত্র মসজিদের ইমাম ও খতিব মৌলানা রশিদ প্রমুখসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

ইউপি সদস্য মোঃ সেলিম সিআইপি বলেন, অতীতে যারা সহযোগিতা করেছেন,তাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমি অতীতের ন্যায় ভবিষ্যতে ও সর্বোচ্চ সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ।

কুরাবুইজ্জা পাড়া এলাকার বাসিন্দা ও জেলা বিএনপির সদস্য রাশেদুল করিম মার্কিন বলেন, যারা এই মসজিদে সহযোগিতা করেছেন, এবং সম্পৃক্ত রয়েছেন,তাদের কে এলাকাবাসী ও আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আর যারা প্রবাসে আছেন তাদের কেউ সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করছি। সাবরাং ইউনিয়নের কুরাবুইজ্জা পাড়া নতুন জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনের দায়িত্ব নিলেন,অত্র মসজিদের পরিচালনা কমিটি।

এসময় কুরাবুইজ্জা পাড়া নতুন জামে মসজিদের দাতা সদস্য সাংবাদিক আব্দুর রহমান এমএ বলেন,একমাত্র মহান রাব্বুল আলামীনের নৈকট্য লাভের আশায়, এই মসজিদটি করা হয়েছে।পরিশেষে দেশের সার্বিক মঙ্গল কামনা করে টেকনাফ ওলামা পরিষদের সভাপতি ও
নয়াপাড়া আল-জামেয়া আল-ফারুকীয়া মাদ্রাসার পরিচালক মাওলানা মাহবুবুর রহমান মোজাহেরীর বিশেষ মোনাজাতের মধ্যদিয়ে শেষ করা হয়।উক্ত মসজিদের পরিচালনা কমিটি, সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রবাসে অবস্থানরত সকল প্রবাসীদের নিকট সহযোগিতা কামনা করেন।

মসজিদ কমিটির পক্ষে সাংবাদিক আব্দুর রহমান এমএ বিকাশ/নগদ 01815119822

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর