1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়েছেন হ্নীলা দক্ষিণ যুবদলের সিঃ যুগ্ম আহ্বায়ক মোঃ আলম

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৩০৫ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

পবিত্র রমজান উপলক্ষে টেকনাফ বাসী সহ সকল মুসলিম উম্মাকে শুভেচ্ছা জানিয়েছেন হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের বিপ্লবী সিনিয়র যুগ্ন আহবায়ক মোহাম্মদ আলম

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, রমজানে সকল পণ্য যেন সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার সহনশীল পর্যায়ে থাকে সে কামনা করছি । রমজানের শিক্ষা থেকে সমাজের সকল হানাহানি-মারামারি ও বিদ্বেষ যেন সমাজ থেকে বিলুপ্ত হয় সে কামনা করছি।

তিনি আরো জানান, রমজানে যেন এদেশের বার বার নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী দেশনেন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সকল মিথ্যা মামলা প্রত্যাহার করেন, পাশাপাশি সকল বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের মুক্তি কামনা করছি।

হ্নীলা ইউনিয়ন দক্ষিণ যুবদল উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য ও কক্সবাজার জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহজাহান চৌধুরীর নেতৃত্বের অক্ষ বদ্ধ আছে ও থাকবে।

অতীতের সমস্ত ষড়যন্ত্র মোকাবেলা করে হ্নীলা দক্ষিণ যুবদল আগামীতে যে কোনো আন্দোলন-সংগ্রামে শাহজাহান চৌধুরীকে বিজয়ী করতে ভোট বিপ্লবের মাধ্যমে প্রমাণ করতে তৃণমূল পর্যায়ে যুবদল কে শক্তিশালী করছে। টেকনাফ উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল কাইয়ুম ও সদস্য সচিব জুনায়েদ আলী চৌধুরীর পরামর্শ ক্রমে হ্নীলা দক্ষিণ যুবদল কে আরো শক্তিশালী করতে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি।

শুভেচ্ছান্তে
…………………
মোহাম্মদ আলম
সিনিয়র যুগ্ন আহবায়ক
হ্নীলা দক্ষিণ যুবদল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর