1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

হ্নীলা দক্ষিণ যুবদলের ৯নং ওয়র্ডের কমিটি গঠিত আহব্বায়ক ইউনুছ সদস্য সচিব নুরুল হক

  • আপডেট সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৩৪৫ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখার সাংগঠনিক ৯নং ওয়ার্ডের কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে হ্নীলা দক্ষিণ যুবদলের অস্থায়ী কার্যালয়ে তৃণমূল নেতা কর্মীদের মতামতের ভিত্তিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

এতে মোঃ ইউনুছ কে আহব্বায়ক ও নুরুল হক কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি গঠিন করা হয়।

পরে হ্নীলা দক্ষিণ যুবদলের আহব্বায়ক সেলিম সর্দার ও সিনিয়র যুগ্ন আহবায়ক মোহাম্মদ আলম উক্ত কমিটি সাক্ষর করে অনুমোদন দেন। গঠিত কমিটি আগামী দিনে বিএনপির যে কোন আন্দোলন সংগ্রামে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের পাশাপাশি কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরীর নেতৃত্বে সব সময় ঐক্যবদ্ধ থাকবে বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর