1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

হ্নীলা দক্ষিণ যুবদলের ৮নং ওয়র্ডের কমিটি গঠিত আহ্বায়ক জাফর সদস্য সচিব আব্দুল্লাহ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১৯৭ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখার সাংগঠনিক ৮নং ওয়ার্ডের কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে হ্নীলা দক্ষিণ যুবদলের অস্থায়ী কার্যালয়ে তৃণমূল নেতা কর্মীদের মতামতের ভিত্তিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

এতে জাফর আলম কে আহ্বায়ক ও আব্দুল্লাহ কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি গঠিন করা হয়।

পরে হ্নীলা দক্ষিণ যুবদলের আহব্বায়ক সেলিম সর্দার ও সিনিয়র যুগ্ন আহবায়ক মোহাম্মদ আলম উক্ত কমিটি সাক্ষর করে অনুমোদন দেন। গঠিত কমিটি আগামী দিনে বিএনপির যে কোন আন্দোলন সংগ্রামে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের পাশাপাশি কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরীর নেতৃত্বে সব সময় ঐক্যবদ্ধ থাকবে বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর