1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭

রমজানে ১৫শ পরিবারের পেটের খবর নিলেন আব্দুর রহমান বদি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ২১৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

রমজান মাসে ১৫শ অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল পৌঁছালেন উখিয়া – টেকনাফ থেকে নির্বাচিত সাবেক জাতীয় সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।

বৃহস্পতিবার (৩০মার্চ) দুপুরে টেকনাফ পৌর সভার ২নং ওয়ার্ডে উক্ত চাল বিতরন করা হয়।

সময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, জেলা পরিষদের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, মহিলা আওয়ামীলীগের সভাপতি ও মহিলা কাউন্সিলর কোহিনুর আক্তার, পৌরসভা ২নং ওয়ার্ডের কাউন্সিলর হাফেজ এনামুল হাসান, টেকনাফ স্থলবন্দর ব‍্যবসায়ী ওমর ফারুক সিআইপি সহ অসংখ্য নেতাকর্মী ।

উপস্থিত সকলের উদ্দেশ্যে আব্দুর রহমান বদি বলেন, আমার এলাকার অসহায় মানুষ গুলো বাঁচলে আমি বাঁচব, তাই এ রমজানে তারা পারিবার পরিজন নিয়ে কষ্টে থাকবে তা আমার মনে বুঝ পায়না। সে জন্য তাদের পেটের খবর নিতে ছুটে এলাম। ভবিষ্যতে তাদের জন্য আরো সহযোগিতা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, এ দেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঁচলে আমি বাঁচব। সকলে রমজান মাসে প্রধান মন্ত্রীর জন্য আলাদা ভাবে দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর