1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফের শামলাপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ায় বাড়ির সকলে দুই সপ্তাহ ধরে অবরুদ্ধ! শিশুশ্রম ও বাল্যবিবাহ প্রতিরোধে স্থানীয় সরকার, ধর্মীয় ও শ্রমিক নেতাদের সাথে মতবিনিময় অপহরূত ছাত্রীর ১০দিনেও সন্ধান পায়নি পরিবার! থানায় মামলা, উদ্ধারে কাজ করছে পুলিশ টেকনাফে পুলিশি অভিযানে মিলল ১লক্ষ পিস ইয়াবা টমটম চালক আটক ভাষা শহীদদের প্রতি ফুলদিয়ে শ্রদ্ধা জানালেন টেকনাফ মডেল থানার পুলিশ মাতৃভাষা অর্জনে জীবন উৎসর্গকারী ভাষা সৈনিকদের প্রতি শ্রদ্ধা ও দোয়া জানালেন সাংবাদিক নাছির উদ্দীন রাজ টেকনাফে বিদ্যুতের গ্রিডের জন্য প্রস্তাবিত জমি থেকে মাটি কাটার দায়ে ২লক্ষ টাকা জরিমানা মাদক কারবারির বিরুদ্ধে দুদকের মামলা! ১০ কোটি টাকার মাদক সহ জাদিমুড়ার খায়রুল বশর আটক ইয়াবা ব্যবসায়িরা কিভাবে তালিকা থেকে বাদ যায়! প্রধানমন্ত্রীকে বলবো- শাহিন বদি

রমজানে ১৫শ পরিবারের পেটের খবর নিলেন আব্দুর রহমান বদি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১৯৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

রমজান মাসে ১৫শ অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল পৌঁছালেন উখিয়া – টেকনাফ থেকে নির্বাচিত সাবেক জাতীয় সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।

বৃহস্পতিবার (৩০মার্চ) দুপুরে টেকনাফ পৌর সভার ২নং ওয়ার্ডে উক্ত চাল বিতরন করা হয়।

সময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, জেলা পরিষদের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, মহিলা আওয়ামীলীগের সভাপতি ও মহিলা কাউন্সিলর কোহিনুর আক্তার, পৌরসভা ২নং ওয়ার্ডের কাউন্সিলর হাফেজ এনামুল হাসান, টেকনাফ স্থলবন্দর ব‍্যবসায়ী ওমর ফারুক সিআইপি সহ অসংখ্য নেতাকর্মী ।

উপস্থিত সকলের উদ্দেশ্যে আব্দুর রহমান বদি বলেন, আমার এলাকার অসহায় মানুষ গুলো বাঁচলে আমি বাঁচব, তাই এ রমজানে তারা পারিবার পরিজন নিয়ে কষ্টে থাকবে তা আমার মনে বুঝ পায়না। সে জন্য তাদের পেটের খবর নিতে ছুটে এলাম। ভবিষ্যতে তাদের জন্য আরো সহযোগিতা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, এ দেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঁচলে আমি বাঁচব। সকলে রমজান মাসে প্রধান মন্ত্রীর জন্য আলাদা ভাবে দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর