1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

হ্নীলা -হোয়াইক্যং নব নির্বাচিত সিএনজি কমিটির শপথ ও দায়িত্ব গ্রহন অনুষ্ঠিত

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ২৪০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

টেকনাফের হ্নীলা -হোয়াইক্যং সিএনজি, মাহিদ্রা পরিবহন শ্রমিক বহুমূকি সমিতির নব নির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠান ও দায়িত্ব গ্রহন সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (৩০মার্চ) সন্ধায় হ্নীলাস্থ সিএনজি কমিটির নিজ কার্যালয়ে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।

কক্সবাজার জেলা সমবায় পরিদর্শক মোঃ নেচার আহাম্মদ নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যদের কে শপথ বাক্য পাঠ করান। পরে নব নির্বাচিত কমিটির নিকট সমস্ত কাগজ পত্র বুঝিয়ে দেন।

শপথ গ্রহন কারা সদস্যরা হলেন, রশিদ আহাম্মদ সভাপতি , আলী জুহার সহ সভাপতি, রফিক ইসলাম মেহেদী সাধারণ সম্পাদক, আনোয়ার ইসলাম বাপ্পি ১নং সদস্য, বেলাল উদ্দীন ২নং ও খাইরুল আমিন ৩নং সদস্য।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা সমবায় হিসাব রক্ষক মোঃ সাইফুল, শ্রমিক প্রতিনিধি ছৈদুল আমিন চলা, মোহাম্মদ হোছন, আব্দুর রহিম সহ আরো অনেকেই।
পরে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রমিকের যথাযথ অধিকার বাস্তবায়নে কাজ করবেন বলে সকলের সামনে প্রতিজ্ঞাবদ্ধ করেন।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর