1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

১৬এপিবিএন পুলিশের এএসআই কর্তৃক জাদিমুড়া এলাকার স্থানীয় যুবকে মারধরের অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৪৫৬ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্ব রত ১৬ এপিবিএন পুলিশের এএসআই লোকমান হোসেন কর্তৃক হ্নীলা জাদিমুড়া এলাকার স্থানীয় যুবক মোঃ শফিক কে মারধর করে আহত করার অভিযোগ উঠেছে। গত ৩০ মার্চ রাতে ওই ঘটনা ঘটে। আহত শফিক জাদিমুড়া এলাকার ইমাম হোসাইনের ছেলে। এ বিষয়ে ১৬ এপিবিএন টেকনাফ ব্যাটালিয়ন অধিনায়ক বরাবরের একটি লিখিত আবেদনও করেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী শফিক।

অভিযোগ পত্রে শফিক উল্লেখ করেন , আনুমানিক রাত সাড়ে নয় ঘটিকার সময় তারাবির নামাজ শেষে বাড়িতে যাওয়ার পথে এএসআই লোকমান তাহার সঙ্গীয় ফোর্স সহ আমাকে রাস্তায় গতিরোধ করে বিভিন্ন প্রশ্ন করতে থাকে। এক পর্যায়ে আমার মুখে জুরে থাপ্পড় মারেন, পরে গালাগালি শুরু করেন এবং আমার হাত থেকে আমার মোবাইল কেড়ে নেন। পরে আমি মোবাইল ফেরত চাইলে আমাকে মোটা লাঠি দিয়ে বেদম মারধর শুরু করেন। আমার চিৎকার শুনে আশপাশের লোকজন আমাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যায় । বর্তমানে আমাকে জীবন নাশের হুমকি দেয়ার পাশাপাশি ইয়াবা ট্যাবলেট দিয়ে চালান করে দেয়ার হুঁমকিও দেন।

এ বিষয়ে এএসআই লোকমান হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান, এ ধরনের কোন কিছু হয়নাই, তাকে রাত ১২ টার দিকে রাস্তায় পেয়ে জিজ্ঞাসাবাদ করলাম তুমি এত রাত্রে এখানে কি করছ। গত কয়েক দিন আগেও এখানে দুই তিন টা অপহরণ হয়েছে মনে হয় তুমি কোন তথ্য নিতে বা দিতে আসছ। এত রাতে আর আসবেন না, যদি আপনেরা অপহরণ হন তাহলে আমরাতো দায়বদ্ধ থাকি কারণ ডিউটি রত অবস্থায় মানুষ অপহরণ হয় তখন আমার উপরে একটা অফিস থেকে চাপ আসে সে জন্য আমি তাকে নিষেধ করছি।
তিনি আরো জানান, তার বাড়ি হল এক জায়গায় সে আসছে অন্য জায়গায়। তবে তার সাথে আমার এমন কিছু ঘটেনি বলে দাবি পুলিশ কর্মকর্তার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর