1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

সেন্টমার্টিনে ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত পরিবার গুলো কে টিন ও অর্থ সহায়তায় প্রদান করেছে সরকার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৩৪৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ টেকনাফ।

কক্সবাজার টেকনাফের সেন্টমার্টিনে ঘূর্ণিঝড় মোখার আঘাতে ক্ষতিগ্রস্ত হওয়া পরিবার গুলো কে তাদের বাড়ি ঘর পুনর্বাসন করতে সরকারের পক্ষ থেকে টিন ও নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮মে) বিকালে সেন্টমার্টিন দ্বীপে উক্ত সহায়তা প্রদান করা হয় বলে জানাগেছে।

এ বিষয়ে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এরফানুল হক চৌধুরী জানান, সেন্টমার্টিনে ঘূর্ণিঝড় মোখার আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে সরকারের পক্ষ থেকে সহযোগিতা প্রদান করা হয়েছে। আজকে ১৫ পরিবারকে ২ বান্ডিল টিন ও ৬ হাজার টাকা করে দেওয়া হয়েছে। শুক্রবার সকালে আরো ১শ ৮৫ টি পরিবারকে দেওয়া হবে।

এদিকে সহায়তা টিন ও টাকা পাওয়া স্থানীয় কয়েকজন উপকার ভোগী জানিয়েছেন, সরকারের পক্ষ থেকে দ্বীপ বাসীর জন্য যে সাহায্য দেওয়া হয়েছে তা নিয়ে আমরা খুশি। এ নিয়ে কিছুটা হলেও আমাদের বাসস্থান টুকু পুনর্নির্মাণ করে পরিবার পরিজন নিয়ে বসবাস করতে পারব।
এ সময় উপস্থিত ছিলেন, টেকনাফ সহকারী কমিশনার (ভুমি)এরফানুল হক চৌধুরী, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের ইন্সপেক্টর বিদ্যুৎ বিহারীনাথ, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান সহ সরকারি- বেসরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধি বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর