1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

র‌্যাব-১৫’র অভিযানে অস্ত্র ব্যবসায়ী আটক গুলি, অস্ত্র ও বিদেশী পিস্তল সহ মাদক উদ্ধার

  • আপডেট সময় : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ৩৪১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজারের উখিয়া পালংখালীতে র‌্যাব-১৫ অভিযান চালিয়ে এক অস্ত্র ব্যবসায়িকে আটক করেছে। এ সময় উদ্ধার করা হয়েছে ১টি ওয়ান শুটারগান, ২টি বিদেশী পিস্তল, ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড খালি কার্তুজ এবং ৪ হাজার ৪০০ পিস ইয়াবা। আটক ব্যক্তি পালংখালী ইউপির ৮নং ওয়ার্ডের সুলতান আহাম্মেদের ছেলে মোঃ ওসমান (৩১)।

রবিবার (১৬জুলাই) বিকালে কক্সবাজার
র‌্যাব-১৫ এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব-১৫ জানায়, রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে উখিয়ার পালংখালী ইউপির নলবুনিয়া এলাকায় কতিপয় ব্যক্তি অস্ত্র, গোলাবারুদ ও মাদক ক্রয়-বিক্রয় এবং অন্যত্রে সরবরাহের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫’র একটি চৌকস টিম ওই স্থানে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল মোঃ ওসমান নামে একজন ব্যক্তিকে আটক করে।

জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি তার বসত ঘরে কাঠের আলমারীর উপরে ১টি প্লাস্টিকের বস্তায় অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও ইয়াবা রক্ষিত আছে জানালে পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক তাকে আটক করে মালামাল গুলো উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত অস্ত্র-গোলাবারুদ ও ইয়াবাসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর