1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফ পৌর কৃষক লীগের সভাপতির মৃত্যুতে মফিজুর রহমান কাজলের শোক প্রকাশ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ২২০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

টেকনাফ পৌর কৃষক লীগের সভাপতি সৈয়দ আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হ্নীলা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান কাজল।
এক শোকবার্তায় তিনি জানান, সৈয়দ আলমের মৃত্যুতে কৃষক লীগ একজন সৎ,দক্ষ ও ত্যাগি কর্মী বান্ধব নেতা কে হারাল। তাহার বিদায়ে শুধু টেকনাফ পৌর সভা না সারা টেকনাফ উপজেলা কৃষক লীগের অপূরণীয় ক্ষতি হয়েছে। আমি তাহার আত্মার মাগফেরাত কামনা করছি। পাশাপাশি শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন সেই কামনা করছি।
উল্লেখ্য, আজ সকাল ৬টা৩০ ঘটিকার সময় কক্সবাজার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজি’ঊন) অদ্য বাদে আছর টেকনাফ পৌর সভার কেন্দ্রীয় ঈদগাঁর মাঠে মরহুমের জানাযা সম্পন্ন হয়।

শোকার্তে
……………….
মুফিজুর রহমান কাজল
সাধারণ সম্পাদক
কৃষক লীগ হ্নীলা ইউনিয়ন শাখা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর