1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

শপিং ব্যাগে মাদক পাচারকালে ইয়াবাসহ ডিএনসি’র হাতে টেকনাফে দু’যুবক আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ২০০ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) টেকনাফ বিশেষ জোন টেকনাফ পৌরসভার আলো শপিং কমপ্লেক্সে এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে দুই জন মাদক ব্যবসায়ীকে দুই হাজার পিস ইয়াবাসহ আটক হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে বারোটার দিকে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা জানান, বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার আলো শপিং কমপ্লেক্স এলাকায় আসামী আবুল কালাম আজাদ ও নুরুল আবছার’কে আলো শপিং কমপ্লেক্সের সিরাজগঞ্জ নামীয় দোকানের সামনে খোলা জায়গা আটক করে উপস্থিত দুই দোকানদার সাক্ষীর সামনে আসামীদের তল্লাশি করে আসামী আবুল কালাম আজাদের বাম হাতে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশী করে দুই হাজার পিস উদ্ধার ও উভয় আসামীর সাথে থাকা দুইটি টাচ মোবাইল জব্দ করা হয়।
ঘটনাস্থলে আসমীদের জিজ্ঞাসাবাদ করা হয় ১ নং আসামী আবুল কালাম আজাদ জানায় যে, ২ নং আসামী নুরুল আবছার জব্দকৃত ইয়াবা ট্যাবলেট তাকে বিক্রয় ও সরবরাহের কাজে সহযোগিতা করতে এসেছে। ঘটনাস্থলে আসামীদের হাতেনাতে গ্রেফতার করা হয়।

আটকরা হলেন- উপজেলার সাবরাং ইউপিস্থ নয়া পাড়া হারিয়াখালী এলাকার মো. ইউনুছের ছেলে আবুল কালাম আজাদ ও কালা মিয়ার ছেলে নুরুল আবছার।

তিনি আরও জানান- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের উপ-পরিদশর্ক মো. নাসির উদ্দীন বাদি হয়ে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দয়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর