1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

সাংবাদিক সৈয়দ হোসেনের মৃত্যুতে টেকনাফ উপজেলা প্রেসক্লাবের শোক

  • আপডেট সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৩৬৩ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

টেকনাফের প্রবীণ সাংবাদিক টেকনাফ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ হোসেনের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন টেকনাফ উপজেলা প্রেসক্লাবে সর্বস্তরের নেতৃবৃন্দ ।
এক বিবৃতিতে তাহারা জানিয়েছেন, সাংবাদিক সৈয়দ হোসাইন একজন সীমান্তে দক্ষ কলম সৈনিক ছিলেন। তার মৃত্যুতে পুরো সাংবাদিক সমাজের অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি একদিকে যেমন সাংবাদিক ছিলেন তেমনি অপরদিকে শিক্ষা প্রেমিক মানুষ হিসেবে নিজেই একটি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত করে দেশ ও জাতির কল্যান করেছেন।

তাহার আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনও করেছেন টেকনাফ উপজেলা প্রেসক্লাব নেতারা।
টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোসাইন, সিনিঃ সহ-সভাপতি মাহফুজুর রহমান, সহ-সভাপতি শেখ রাসেল, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন রাজ ও সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া এক বিবৃতিতে সংগঠনের সকল সদস্যদের পক্ষ থেকে শোক ও দুঃখ প্রকাশ করেন। অদ্য ২ আগস্ট বিকাল ৪ ঘটিকার সময় টেকনাফ মহিউ সুন্নাত দাখিল মাদ্রাসার মাঠে তাহার জানাযা অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য তিনি গত রাতে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসা দিন অবস্থায় ইন্তেকাল করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর