1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

দুবাই প্রবাসী আব্দুর রহমানের বিরুদ্ধে মিথ্যা অপ প্রচারের তীব্র নিন্দ ও প্রতিবাদ

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৬২০ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফের মৌলভি পাড়া নিবাসী দুবাই প্রবাসী
মরহুম ফজল আহমদের ছেলে আব্দুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে যে সমস্ত মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচার ছড়ানো হচ্ছে তাহার তীব্র নিন্দ ও প্রতিবাদ জানিয়েছেন। এক প্রতিবাদে তিনি জানান,

আপনারা সকলেই অবগত আছেন যে বিগত কয়েকদিন ধরে টেকনাফ সদর ৮নং ওয়ার্ড নাজির পাড়া এলাকা এবং মৌলভী পাড়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে এক বংশ অন্য বংশের লোকদের মিথ্যা অপপ্রচার চালিয়ে কাদাছোড়াছুড়ি করতেছে। তা নিয়ে আপনেরা কেউ বিভ্রান্ত হবেন না।
আমার বাবার নাম মরহুম ফজল আহমদ, আমরা পাঁচ ভাইয়ের মধ্যে দুই ভাই
আমি আব্দুর রহমান দুবাই প্রবাসী আমার ছোট ভাই একরাম মাছের প্রজেক্ট, পানের চাষ এবং লবণের ব্যবসার সাথে সম্পৃক্ত। টেকনাফের ১০২ জন আত্ম সমর্পণ করার সময় আমার ছোট ভাই একরাম সাজা প্রাপ্ত শেষ করে প্রবাসে অনেক বছর ধরে কষ্টের বিনিময়ে প্রবাসী জীবন কাটিয়ে আসছি। দেশে মাছের প্রজেক্টের ব্যবসার সাথে লবণের ব্যবসা সফলতার সাথে দীর্ঘদিন ধরে করে আসছি।
আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালিয়ে ষড়যন্ত্র করে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করছে যা আমার দৃষ্টিগোচর হয়েছে। আমি জাতির কাছে এবং প্রশাসনের কাছে সঠিক বিচার চাই,যদি আমি দোষী হয়ে থাকি, আমার বিরুদ্ধে যাচাই-বাছাই করে ব্যবস্থা নিন।
আমি সবসময় আইনের প্রতি শ্রদ্ধাশীল।

প্রতিবদ কারি…..
নাম- দুবাই প্রবাসী আব্দুর রহমান
পিতা- মরহুম ফজল আহমদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর