1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফের শামলাপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ায় বাড়ির সকলে দুই সপ্তাহ ধরে অবরুদ্ধ! শিশুশ্রম ও বাল্যবিবাহ প্রতিরোধে স্থানীয় সরকার, ধর্মীয় ও শ্রমিক নেতাদের সাথে মতবিনিময় অপহরূত ছাত্রীর ১০দিনেও সন্ধান পায়নি পরিবার! থানায় মামলা, উদ্ধারে কাজ করছে পুলিশ টেকনাফে পুলিশি অভিযানে মিলল ১লক্ষ পিস ইয়াবা টমটম চালক আটক ভাষা শহীদদের প্রতি ফুলদিয়ে শ্রদ্ধা জানালেন টেকনাফ মডেল থানার পুলিশ মাতৃভাষা অর্জনে জীবন উৎসর্গকারী ভাষা সৈনিকদের প্রতি শ্রদ্ধা ও দোয়া জানালেন সাংবাদিক নাছির উদ্দীন রাজ টেকনাফে বিদ্যুতের গ্রিডের জন্য প্রস্তাবিত জমি থেকে মাটি কাটার দায়ে ২লক্ষ টাকা জরিমানা মাদক কারবারির বিরুদ্ধে দুদকের মামলা! ১০ কোটি টাকার মাদক সহ জাদিমুড়ার খায়রুল বশর আটক ইয়াবা ব্যবসায়িরা কিভাবে তালিকা থেকে বাদ যায়! প্রধানমন্ত্রীকে বলবো- শাহিন বদি

টেকনাফের হেলাল উদ্দিন লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে প্রভাষক হিসেবে যোগদান

  • আপডেট সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ২০২ বার পড়া হয়েছে

রহমত উল্লাহ, টেকনাফ।

রাঙামাটিতে অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সেনাবাহিনী দ্বারা পরিচালিত লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে মার্কেটিং বিভাগের প্রভাষক হিসেবে যোগদান করছেন কক্সবাজার টেকনাফ শাহপরীর দ্বীপের কৃতিসন্তান হেলাল উদ্দিন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ৮ টার দিকে কলেজে প্রভাষক হিসাবে যোগদান করেন। এসময় তাঁকে কলেজের অধ্যক্ষ কর্মচারীদের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

হেলাল প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার প্রতিটি স্তরে কৃতিত্বের স্বাক্ষর রেখে শাহপরীরদ্বীপ হাজি বশির আহমেদ উচ্চ বিদ্যালয় থেকে ২০১০ সালে এসএসসি পাশ করে। ২০১৩ সালে উচ্চ মাধ্যমিক শেষ করে কক্সবাজার কমার্স কলেজ থেকে। পরবর্তীতে২০১৮ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করেন ।২০১৯ সালে এমবিএ সম্পন্ন করে।

হেলাল উদ্দিন টেকনাফ শাহপরীরদ্বীপ ডাংগর পাড়ার মরহুম আব্দুল মোতালেব এর ছেলে। শিক্ষক হিসেবে যোগদান উপলক্ষে হেলাল উদ্দিন সবার থেকে দোয়া চেয়েছেন এবং সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

হেলাল উদ্দিন বলেন, আমাদের বিশ্বাস যেমন ভালোবাসায় পূর্ণ তেমনি বিশ্বাসকে সংহত রাখতে আমি কখনোই আপোষ করিনি। হেলাল তাদের প্রতি প্রশ্ন ছূড়ে দিয়ে বলেন, আমার যোগ্যতা, মেধা আর মতাদর্শের চেয়ে কি আমার আশেপাশের মানুষজন বেশী গুরুত্বপূর্ণ? শত প্রতিবন্ধকতার মধ্যেও সোনার বাংলা গড়ার এই অভিযাত্রায় যুক্ত হওয়ার তীব্র ইচ্ছে আমার এবং আমার পরিবারের।

হেলালের কৃতিত্বে গর্বিত ও উচ্ছ্বসিত টেকনাফবাসী। সকল প্রতিবন্ধকতা, প্রতিকূলতা এবং প্রতিহিংসা উতরে হেলাল এগিয়ে যাক অপ্রতিরোধ্য অগ্রযাত্রায়।

টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের জনগণ ও বন্ধুগণ- শিক্ষক। হেলাল কে নিয়ে গর্ব করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানাতে শুরু করেন। জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষক হওয়ায় পরিবার ও বন্ধুদের মাঝে আনন্দের জোয়ার বইছে।

হেলাল উদ্দিনের প্রাইমারি স্কুলের শিক্ষক ফয়েজ উল্লাহ বলেন,কঠোর পরিশ্রমের মাধ্যমে অর্জিত এটি একটি সু-যোগ্য অবস্থান যা কলেজের শিক্ষক হওয়া এটি মধুর প্রাপ্য। শিক্ষকতা পেশায় তার ধৈর্য্য এবং শিক্ষার্থীদের সাথে পেশাদারিত্বের সম্পর্ক গড়ে তুলবেন এ কামনা করি আমরা সবাই।লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষক হিসাবে তার গতিশীল নেতৃত্বে এগিয়ে যাবে এবং শিক্ষার মান উন্নয়নে তার এই অগ্রযাত্রা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর