1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

চকরিয়ায় বৃদ্ধকে নির্যাতনকারী মহেশখালীতে আটক

  • আপডেট সময় : বুধবার, ১০ জুন, ২০২০
  • ৯৯৮ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা::

কক্সবাজারের চকোরিয়ার এক বৃদ্ধকে নির্যাতনের প্রধান অভিযুক্ত এবং এ ঘটনায় করা মামলার এজাহারভুক্ত ১ নম্বর আসামি বহিষ্কৃত যুবলীগ নেতা মোঃ আনছুর আলম(৪০) কে গ্রেপ্তার করেছে কক্সবাজার জেলা পুলিশ।

ওই বৃদ্ধকে নির্যাতনের ঘটনাটি নজরে আসা মাত্রই সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তাৎক্ষণিক অভিযানে নামে পুলিশ। এ ঘটনায় ভিকটিমের পক্ষ থেকে মামলা নেওয়ার পাশাপাশি রাতভত অভিযান চালায় পুলিশ। সেই অভিযানে পুলিশ তিনজন আসামি গ্রেপ্তার করলেও প্রধান অভিযুক্ত মোঃ আনছুর আলম পালিয়ে যান। কিন্তু তাকে ধরতে পুলিশের তৎপরতা অব্যাহত থাকে। এএসপি চকরিয়া সার্কেল কাজী মোঃ মতিউল ইসলাম এবং ওসি চকরিয়া থানা মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী থানার ষাইটমারা এলাকা থেকে প্রধান অভিযুক্ত মোঃ আনছুর আলমকে গ্রেপ্তার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর