1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ১স’ন্তা’নে’র জননী কে ধ’র্ষ’ন! ধ’র্ষ’ক গ্রেফতার জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা সভাপতি আব্দুল্লাহ সম্পাদক জিয়া পুজা মন্ডবে নিয়োজিত সেনা সদস্যকে ম’দ্য সে’বনের অপচেষ্টা : আটক ২ সন্ত্রাসী কার্যক্রম বন্ধে পূজার পর সাঁড়াশি অভিযান: আইজিপি গণহত্যার পক্ষে কাজ করা গণমাধ্যমের বিচার হবে : উপদেষ্টা নাহিদ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপ পরিদর্শনে বিএনপির সিঃ যুগ্ম সম্পাদক মোঃ আলী মেম্বার জমকালো আয়োজনে উদ্বোধন হল নুর তাজ মোবাইল সফট্ জাতীয় মৎস্যজীবী সমিতি হোয়াইক্যং মডেল ইউনিয়নের সভাপতি মাহমুদুল হক, সম্পাদক হোসাইন শরীফ ,সাংগঠনিক মোজাম্মেল হক টেকনাফে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে র‍্যাব বদি-শাহীনা, আলম-বশর সহ ৭২ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা

টেকনাফ থেকে চালক ও হেলপার মিলে ট্রাক নিয়ে উধাও: ৫ লাখ টাকা দাবি!!

  • আপডেট সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ৫৮২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজার টেকনাফ থেকে গত (রবিবার) ৭ জুন চালক নুরুল ইসলামের পুত্র মনজুর আলম, কক্সবাজারের পোকখালী থানার বাসিন্দা মৃত মোখলেচুর রহমান পুত্র মোহাম্মদ শাহজাহান হেলপার প্রতিদিনের মত ভাড়া নিয়ে গিয়ে মোবাইল আর রিসিভ করতেছে না। একদিন পর হঠাৎ মোবাইল রিসিভ করলে তারা আমাকে বলেন আইনশৃঙ্খলা বাহিনী আমাদেরকে আটক করছে। আমি বল্লাম সমস্যা নাই কেন কি জন্য তোমাদেরকে আটক করল। নম্বার দেন আমি কথা বলি। উল্টো তারা আমাকে বলেন ৫ লক্ষ টাকা দিলে আমরা ট্রাক নিয়ে আসবো। তাদের কে আমি বল্লাম সমস্যা নাই কোন থানায় বলেন। তাহাদের কাছ থেকে ঠিকানা জানতে ছাইলে তারা ঠিকানা দিতে না দিয়ে বলে আগে ৫ লাখ টাকা দাও তার পর ট্রাক দেব।

তাই আমি মোঃ ইদ্রিস এর পুত্র মোঃ রাশেদ লাসকারপুর,আকসি, মাগুরা থানার বাসিন্দা হয়। প্রকৃত ট্রাকের মালিক আমি ট্রাকের নাম্বার মেট্রো-ট ১৮-৮০০ যানের শ্রেণী কার্গো ট্রাক। প্রস্তুতকারক প্রতিষ্ঠান নিটোল মোটরস লিমিটেড চেসিস নাম্বার MAT395020F2R07764, ইঞ্জিন নাম্বার B.591452051E63441354, সিলিভার সংখ্যা ৬ টি সিসি রং হলুদ, আসন সংখ্যা ৩।

তারা আমার সরলতার সুযোগ নিয়ে আমার সাথে প্রতারণা করতেছে তাই আমি এই ব্যাপারে আইনি হস্তক্ষেপ কামনা করছি। পাশাপাশি আমি আইনকে শ্রদ্ধা করে মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর