1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ফ্লু কর্ণার ও সেফটি ডাক্তার চেম্বার ভিত্তিপ্রস্তর স্থাপন

  • আপডেট সময় : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ৩২৪ বার পড়া হয়েছে

টেকনাফ৭১ ডেস্ক:

মোঃ আরাফাত সানী::কক্সবাজারের টেকনাফের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেফটি ডাক্তার চেম্বার ও ফ্লু কর্ণারের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এনজিও সংস্থা শেড এবং এসিএফ ও ডব্লিউএফপি’র আর্থিক সহযোগীতায় এ ভিত্তিপ্রস্তর কাজের স্থাপন করা হয়।

আজ (সোমবার) সকাল ১১ টার দিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীলের সভাপতিত্বে এর কার্যক্রম শুরু হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে আরো উপস্তিত ছিলেন টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডাঃ প্রণয় রুদ্র, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ এনামুল হক, শেডের নির্বাহী পরিচালক মোহাম্মদ ওমরাহ, সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী, এসিএফ’র ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার মোহাম্মদ মোতাহার হোসেন,শেডের ডেপুটি পরিচালক জিয়াউর রহমান, শেডের প্রোগ্রাম কো-অর্ডিনেটর মাসুদ রানা, টেকনাফ উপজেলার কো-অর্ডিনেটর ফয়সাল আহমদ, এসিএফ’র টেকনাফ উপজেলার সিনিয়র প্রজেক্ট অফিসার মো. হুমায়ুন কবির, উপজেলা পরিষদ সিএ ছৈয়দ হোসাইন মামুন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম বলেন, ডাঃ টিটুর হাত ধরে মানুষের সেবায় এগিয়ে যাচ্ছে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স। তাছাড়া শেড, এসিএফ ও ডব্লিউএফপি সংস্থাগুলোর সকল কার্যক্রম বর্তমান কোভিড পরিস্থিতির জন্য খুবই কার্যকরী এবং তা চলমান থাকুক আমরা এই প্রত্যাশা ব্যক্ত করছি। অবশেষে আমি সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর