1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সাঃ মুফিজ

  • আপডেট সময় : শনিবার, ১ আগস্ট, ২০২০
  • ২৭৫ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি:

পবিত্র ঈদুল আযহা’ উপলক্ষে কক্সবাজার জেলা বাসীসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা’র আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান (মুফিজ)।

তিনি শুভেচ্ছা বার্তায় বলেন, পবিত্র ঈদুল আযহা’ সকল মুসলিম জাতির জন্য আনন্দময় একটি দিন। তাই তিনি পারষ্পারিক বেদাবেদ ও ভুল ভ্রান্তি মুচে দিয়ে পবিত্র এই দিনে সবাইকে নিয়ে আপন করে মিলেমিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।

তিনি আরো বলেন, পবিত্র এই দিনে সবাই ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহন করি দেশকে এগিয়ে নেওয়ার এবং অসাম্প্রদায়িক ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ বিনির্মানের।

পরম করুনাময় মহান আল্লাহ’তালার কাছে প্রার্থনা করি, যেন মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব করোনা কালীন মহামারি, দুঃখ-জরা,সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক।

বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরনের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একই ভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্দ্যােমে এগিয়ে যাক বাংলাদেশ।

সর্বশক্তিমান মহান আল্লাহ্ পাক আমাদের সহায় হোন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর