1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

পেকুয়ায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কমিটি গঠিত|| Teknaf71

  • আপডেট সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৮ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম রাশেদ::কক্সবাজারের পেকুয়া উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি করা হয়েছে সাবেক ছাত্র নেতা অধ্যক্ষ নরুল আমিন ও সাধারন সম্পাদক করা হয় বিশিষ্ট সংগঠক ও শিক্ষাবিদ সাজ্জাদ হোসাইনকে।

গত (১সেপ্টম্বার) কক্সবাজার জেলা কমিটির সভাপতি দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার সম্পাদক ফরহাদ ইকবাল ও সাধারন সম্পাদক কক্সবাজার পৌর কাউন্সিলর হেলাল উদ্দিনের যৌথ স্বাক্ষরিত প্যাডে ২১সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দিয়েছেন। গতকাল এক প্রেস নোটে এ তথ্য জানা গেছে। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে কফিল উদ্দিনকে। সহ-সভাপতি হয়েছেন সাংবাদিক রেজাউল করিম রেজা ও এরশাদুল কামাল।

কমিটির অন্যান্যরা হলেন যুগ্ন-সাধারন সম্পাদক-রফিকুল কালাম, সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন, জাহেদুল ইসলাম জাহেদ, দপ্তর সম্পাদক-তৌহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক-সায়েদ কবির মহিলা সম্পাদিকা-জান্নাতুল ফেরদৌস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-নাজমুচ সাকিব, অর্থ সম্পাদক-মোহাম্মদ জুবাইর, প্রশিক্ষণ সম্পাদক-মোহাম্মদ ইয়াছিন, আইন বিষয়ক সম্পাদক-বেলাল উদ্দিন বিল্লাল, ছাত্র ও সমাজ কল্যাণ সম্পাদক-রেজাউল করিম। এছাড়া মোহাম্মদ আরাফাত, ফারুক আজাদ, নেছার উদ্দিন ও ইমরান হাসান শাহিনকে কমিটিতে সদস্য করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর