1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফে ভূয়া ফেইবুক আইডি মালিক শনাক্ত!!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭৪ বার পড়া হয়েছে

নুরুল আলম, টেকনাফ শহর 

টেকনাফে পৌরসভার ৭নং ওয়ার্ড চৌধুরী পাড়া এলাকার দিল মোহাম্মদ এর পুত্র মোঃ জোহার (২৬) তথ্য ও প্রযুক্তির মাধ্যমে সুকৌশলে অবলম্বন করে তথ্য প্রমান সহ এক ব্যক্তিকে সনাক্ত করেছে জনতা।

আজ বৃহস্পতিবার ০৩ সেপ্টেম্বর বিকাল ৫ টার দিকে পৌরসভার চৌধুরী পাড়ার নিজ বাড়ি থেকে হাতেনাতে ভুয়া ফেসবুক আইডি “টেকনাফ ক্রাইম” নামক আইডিটি সনাক্ত করা হয়। সেই এই আইডি ব্যবহার করে দীর্ঘদিন ধরে ব্যবহার করে বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীসহ স্থানীয় জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে সন্দেহ হলে সুকৌশলে তার মোবাইল ল্যাপটপে দেখে ভুয়া ফেসবুক ব্যবহার করার আইডি ও ছবিসহ তাকে জনসম্মুখে সনাক্ত করা হয়।

উল্লেখ্য, জোহার বিভিন্ন সময় সংবাদকর্মীদের মত করে সংবাদ প্রচার এবং সংবাদকর্মীদের নাম দিয়ে বিভ্রান্ত করে নিউজ প্রচার করত। যার কারণে অনেকে স্থানীয় সংবাদ কর্মীদের সন্দেহ করত।

এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিদের অবগতি করা হয়েছে। সচেতন মহলের দাবি সঠিক তথ্য অনুসন্ধান করে শীঘ্রই তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হোক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর