1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম :
দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

পুলিশ জনগণের শত্রু নয় বন্ধু, তথ্য দিয়ে সহযোগিতা করুন কক্সবাজার পুলিশ সুপার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৩০৯ বার পড়া হয়েছে

বার্তা প্রেরক

 

“মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার ১১ নভেম্বর কুতুবদিয়া থানার উদ্যেগে থানা কম্পাউন্ডে অফিসার ইনচার্জ, জনাব মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে এক “ওপেন হাউজ ডে” সভা অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ হাসানুজ্জামান, পিপিএম-সেবা।

তিনি তার সুস্পষ্ট বক্তব্যে বলেন, “পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।
পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপষ নেই এবং ” মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি। নারী নিযার্তন ও ইভটিজিং,ধর্ষণ, প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির জন্য প্রতিটি ইউনিয়নে আলোচনা সভা করার আহবান করেন।

এ অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর