1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে উন্নয়ন কার্যক্রমের দ্বৈয়তা পরিহারকরণ ও সমন্বয় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত টেকনাফর প্রবীণ পল্লী চিকিৎসক বাবু জয় শংকর নাথ পরলোকগমন || টেকনাফ একাত্তর লন্ডনে ৪ টি ডিগ্রী অর্জন লাভ করে ব্যারিষ্টার হলেন টেকনাফের বেলাল || টেকনাফ একাত্তর মুজিব বর্ষ উপলক্ষে টেকনাফে ৬০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পাকা ঘরের মালিকানা পেল টেকনাফে আহত শিক্ষার্থী নিয়ামত উল্লার পাশে ছাত্রলীগ || টেকনাফ একাত্তর আন্তঃ উপজেলা হ্নীলা স্টুডেন্টস্ ক্লাব চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনাল খেলা সম্পন্ন পুলিশ আইজিপি ড. বেনজীর আহমেদ এখন সেন্টমার্টিনে টেকনাফ পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হচ্ছেন দিল মোহাম্মদ সওদাগর ||টেকনাফ একাত্তর রামুকে হারিয়ে স্বপ্নের ফাইনালে টেকনাফ ||টেকনাফ একাত্তর নবগঠিত টেকনাফ উপজেলা যুবদলের কমিটিকে স্বাগত জানিয়ে হ্নীলা উত্তর -দক্ষিণ যুবদলের পথ সভা ও মিছিল

স্বর্নলংকার, টাকা ও মালামাল লুটপাট : বাড়ী ভাংচুর শীলখালিতে প্রবাসীর বাড়িতে সন্ত্রাসী হামলায় গৃহবধূ আহত

  • আপডেট সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৫৪ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফ উপজেলার বাহারছড়ায় সৌদি প্রবাসীর বাড়িতে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাট এবং প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। ২৯ নভেম্বর (রবিবার) শীল খালি বাইন্যা পাড়া মোঃ ইব্রাহিমের বাড়ীতে ঘটনা ঘটে। হামলায় প্রবাসীর স্ত্রী শারমিন রিমা (২৮) গুরতর আহত হয়েছে। এঘটনায় শারমিন রিমার পিতা মোঃ নুরুন্নবী বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একই এলাকার মৃত আমির মোহাম্মদের পুত্র মোঃ সালাহ উদ্দিন (২৯), সরোয়ার হোসেন (২৩), মৃত আলী আহমদের পুত্র দিল মোহাম্মদ (২২), আবু বক্কর (৩২), রেজাউল করিম (২১), নুর হোছেন(৩৫), মৃত ফজলুল হকের পুত্র আবদু শুক্কুর(৪৫), আবুল খায়ের (৫২), মোঃ হোছন (২৩), আবদু সালাম(২০)কে বিবাদী করে অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী শারমিন রিমা ও স্থানীয়রা জানান, ভুক্তভোগীর স্বামী দীর্ঘদিন বিদেশে থাকায় তার স্ত্রী ও পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানি করে আসছিল বিবাদীরা।

অভিযোগ সুত্রে জানা যায়, হামলা কারীরা প্রবাসীর সম্পত্তি জবর দখল করিতে দীর্ঘদিন ধরে পাঁয়তারা করে আসছে। জমি দখল করিতে ব্যার্থ হওয়ায় ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে জমি ও বসত বাড়ী জবর দখলে নেওয়ার অসৎ উদ্দেশ্যে মোঃ সালাহ উদ্দিন এর নেতৃত্বে অন্যান্য বিবাদীরা ঘটনার সময় তার ঘরে প্রবেশ করিয়া গৃহবধূ শারমিন রিমাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে প্রান নাশের হুমকি দেয়। গালিগালাজের প্রতিউত্তর দিলে সন্ত্রাসীরা তাকে ত্যার উদ্দেশ্যে লোহার রড লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর ও ধারালো দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর আহত করে বাড়ী ভাংচুর ও লুটপাট চালায়।

এসময় আসবাব পত্র ভাংচুর করে, স্বর্ণালংকার ও ঘরে থাকা নগদ ৪ লক্ষ টাকা, ৪ লাখ ৫০ হাজার টাকা মুল্যের ৪ ভরি ওজনের স্বর্ন লুটপাট করে নিয়ে যায়। গৃহবধু বাড়ীতে ডাকাত ডুকছে বলে চিৎকার করলে এলাকার লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, হামলাকারীদের সাথে প্রবাসী ইব্রাহিমের সম্পত্তির বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ঘটনার সমাধানে আমরা পুলিশকে সহযোগিতা করছি।
স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক ও নিন্দনীয়। পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর